• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মাঝ আকাশে খুলে গেলো বিমানের জানলা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক

  ২২ এপ্রিল ২০১৮, ১৪:৫৩

আকাশে প্রচণ্ড ঝাঁকুনিতে একটি বোয়িং ৭৮৭ ড্রিমলাইনার বিমানের জানলা ভেঙে তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দিল্লি থেকে অমৃতসরগামী এয়ার ইন্ডিয়ার একটি বিমানে এ ঘটনা ঘটেছে। খবর খালিজ টাইমসের।

এয়ার ইন্ডিয়ার একজন জ্যেষ্ঠ কর্মকর্তা বলেছেন, ওটা বেশ প্রচণ্ড ঝাঁকুনি ছিল। এয়ার ইন্ডিয়া ও বেসামরিক বিমান অধিদপ্তর কর্তৃপক্ষ এ ঘটনায় তদন্ত শুরু করেছে।

এয়ার ইন্ডিয়া বিমানের ফ্লাইটটি প্রায় ১০ থেকে ১৫ মিনিট আকাশপথে ঝাঁকুনি খায়। এসময় সিট বেল্ট না পড়ায় এক ব্যক্তি আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। ওই যাত্রী সিট বেল্ট না বাঁধায় তিনি মাথার ওপর থাকা কেবিনে বাড়ি খেয়ে আহত হন।

--------------------------------------------------------
আরও পড়ুন : মার্কিন মানবাধিকার প্রতিবেদনে বাংলাদেশের রাজনীতি, গুম-খুন
--------------------------------------------------------

প্রচণ্ড ঝাঁকুনির সময় মাথার ওপর থাকা অক্সিজেন মাস্কগুলোও পড়ে যায়। খবরে জানা গেছে, এসময় একটি সিটের ওভারহেড প্যানেল কভারে ফাটল দেখা দেয়।

সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এয়ার ইন্ডিয়ার ৪৬২ ফ্লাইটে এতটাই কাঁপতে শুরু করে একজন যাত্রী কেবিনের ওপরের অংশে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়েছেন। এসময় তিনি সিট বেল্ট পরিহিত ছিলেন না। এ ঘটনায় আরও দুইজন যাত্রী সামান্য আহত হয়েছেন।

বিমানটির জানলার প্যানেলের (১৮-এ) একটি অংশ ভেতরে খুলে পড়ে। তবে জানলার বাইরের অংশ ভেঙে না পড়ায় স্বস্তি দেখা দিলেও অনেক যাত্রী স্বাভাবিকভাবেই ভীত হয়ে পড়েন।

আরও পড়ুন :

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাঝ আকাশে অসুস্থ পাইলট, কলকাতা থেকে ঢাকায় জরুরি অবতরণ
ঢাকা আসার পথে মাঝ আকাশে বিমানযাত্রীর মৃত্যু
X
Fresh