• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সিরিয়ালে ‘তিনটা বউ’ আর ‘কূটকচাল’ নিয়ে ক্ষুব্ধ মমতা

আন্তর্জাতিক ডেস্ক

  ২১ এপ্রিল ২০১৮, ১২:৪৬

শুধু তার দলীয় কর্মী বা গুণমুগ্ধরা নন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে টেলিভিশন দেখতে ভালোবাসেন, সেটা কারও অজানা নয়। তার ব্যস্ত রাজনৈতিক জীবনের ফাঁকে, অবসর সময়ে তিনি নিয়মিত বাংলা ধারাবাহিক দেখেন। পশ্চিমবঙ্গের টেলিজগতের উন্নয়নের জন্য তিনি অত্যন্ত সচেষ্ট হয়েছেন ২০১১ সালে মুখ্যমন্ত্রী পদের দায়িত্ব গ্রহণ করার পর থেকেই। খবর এবেলার।

তার পৃষ্ঠপোষকতাতেই শুরু হয়েছে টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস। সেই টেলিভিশনপ্রিয় মুখ্যমন্ত্রীই শুক্রবার কেবল টিভি জমায়েতে এসে তীব্র সমালোচনা করলেন সাম্প্রতিক বাংলা টেলিভিশন ধারাবাহিকগুলোর।

--------------------------------------------------------
আরও পড়ুন : ট্রাম্প-রাশিয়া-উইকিলিকসের বিরুদ্ধে মামলা
--------------------------------------------------------

তিনি বলেন, আজকাল যা দেখানো হয়, কারও বাবার পরিচয় জানা নেই, এটা একটা ফেনোমেনা আর নয়তো তিনটা বউ। নয়তো কেউ কাউকে বিষ খাইয়ে দিচ্ছে, কূটকচালী করছে। যেন কৈকেয়ী-মন্থরার যুগ। এই সব জিনিস খুব খারাপ প্রভাব ফেলছে মানুষের মনে। এই খারাপ খারাপ জিনিসগুলো যারা জানে না, তাদের মনে ঢুকিয়ে দিচ্ছে।

কেবল টিভি সামিটের এই অনুষ্ঠানে বিভিন্ন বিনোদন চ্যানেলগুলোর প্রতিনিধিরা যেমন ছিলেন তেমনই রাজ্যজুড়ে কেবল টিভি অপারেটর ও এমএসও-দের প্রতিনিধিরাও অংশ নিয়েছিলেন। পাশাপাশি বাংলা ছবি ও টেলিজগতের তারকারাও উপস্থিত ছিলেন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের এই বৈঠকে। তাদের সামনে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী ব্রডকাস্টারদের উদ্দেশে বলেন, ধারাবাহিকের বিষয়বস্তু সম্পর্কে আরও সচেতন হতে হবে।

তবে একইসঙ্গে তিনি সোশ্যাল মিডিয়া কনটেন্টের দিকেও আঙুল তোলেন। তিনি বলেন, আজকাল ইউটিউবে যা সব দেখা যায়, আমরা তাও সহ্য করে নিতে পারি। পুরনো দিনের মানুষ হলে তো তারা সহ্য করতে পারবেন না।

মুখ্যমন্ত্রীর এই গঠনমূলক সমালোচনার সঙ্গে বাংলা টেলিদর্শকের অনেকেই হয়তো একমত হবেন। কারণ বিগত কয়েক বছর ধরেই ধারাবাহিকের বিষয়বস্তু নিয়ে এই অভিযোগ করে আসছেন দর্শকরা। কিন্তু তারপরও প্রায় সব ধারাবাহিকেই অন্যরকম কিছু হয়ে ওঠার দাবি নিয়েও শেষমেশ সেই চেনা ছকেই ধরা দেয়। কিন্তু এর আগে মুখ্যমন্ত্রী এতটা তীব্রভাবে সমালোচনা করেননি বাংলা টেলিভিশন সিরিয়ালগুলোর কনটেন্ট নিয়ে।

আরও পড়ুন :

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মমতা ব্যানার্জিকে নিয়ে সৃজিতের বায়োপিক!
রামমন্দির উদ্বোধনে গেলেন না মমতা
হাসপাতালে মমতাকে গান শোনালেন অসুস্থ প্রতুল মুখোপাধ্যায় (ভিডিও)
X
Fresh