• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এবারও ‘ভুয়া সাংবাদিকদের’ নৈশভোজে যাবেন না ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক

  ১৯ এপ্রিল ২০১৮, ১৬:০২

গত বছরের ধারাবাহিকতায় এবারও হোয়াইট হাউজ করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশনের বার্ষিক নৈশভোজ বর্জন করতে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সমালোচনামূলক প্রতিবেদন প্রকাশের ধারাবাহিকতা বজায় রাখার কারণে সংবাদ মাধ্যমের সঙ্গে সৌজন্যতামূলক সম্পর্ক বজায় রাখছেন না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আগামী ২৮ এপ্রিল ওয়াশিংটনে এ ভোজ অনুষ্ঠিত হবে। ওই দিন ট্রাম্প মিশিগানে রাজনৈতিক সমাবেশে যোগ দেবেন বলে জানিয়েছে তার প্রচারণা টিম। খবর সিএনএন।
--------------------------------------------------------
আরও পড়ুন : সৌদিতে প্রথম সিনেমা হল চালু হলো ‘ব্ল্যাক প্যানথার’ দিয়ে
--------------------------------------------------------

ট্রাম্পের প্রধান প্রচার কর্মকর্তা মিশেল গ্লাসনার বলেন, ভুয়া সাংবাদিকরা যখন নৈশভোজে আনন্দ উৎসব করবে তখন ট্রাম্প সম্পূর্ণ ভিন্ন এক ওয়াশিংটনে দেশপ্রেমিক আমেরিকানদের সঙ্গে নিয়ে জাতীয় অর্থনীতির পুনরুদ্ধার উদযাপন করবেন।

২০১৬ সালে নির্বাচনে জেতার পর এই নিয়ে দ্বিতীয়বারের মতো সাংবাদিকদের নৈশভোজ বর্জন করতে যাচ্ছেন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

উল্লেখ্য, ২০১৭ সালে ফেব্রুয়ারিতে সরাসরি গণমাধ্যমের বিরুদ্ধে অসততার অভিযোগ তুলেছিলেন। ওই সময় গণমাধ্যমের কড়া সমালোচনা করে ট্রাম্প বলেছিলেন, 'দুর্ভাগ্যজনকভাবে ওয়াশিংটন, নিউ ইয়র্ক এবং লস অ্যাঞ্জেলসের বেশিরভাগ গণমাধ্যম সাধারণ মানুষের কথা বলে না। তারা সুবিধাভোগীদের পক্ষে কথা বলে।'

সংবাদমাধ্যমের অসততা 'নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে' উল্লেখ করে মার্কিন প্রেসিডেন্ট আরও বলেছিলেন, ' টেলিভিশন ছাড়লে, সংবাদপত্র পড়লে মনে হবে সবকিছুতে বিশৃঙ্খলা চলছে।'

'ভুয়া' সংবাদমাধ্যম তার প্রশাসনের সঠিক খবর প্রকাশে ব্যর্থ হচ্ছে বলেও অভিযোগ করেন ট্রাম্প।

আরও পড়ুন :

এপি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
নিজেকে যে কারও চেয়ে বেশি ইসরায়েলপন্থী দাবি ট্রাম্পের
মঈন খানের বাসায় ব্রিটিশ হাইকমিশনারের নৈশভোজ 
জরিপে জনপ্রিয়তায় এগিয়ে ট্রাম্প
X
Fresh