• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভারতে বরযাত্রীবাহী ট্রাক খাদে, নিহত ২১

আন্তর্জাতিক ডেস্ক

  ১৮ এপ্রিল ২০১৮, ১৫:২৭

ভারতের মধ্য প্রদেশে একটি বরযাত্রীবাহী ট্রাক ব্রিজ থেকে পড়ে গেলে কমপক্ষে ২১ জন নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, ওই মিনি-ট্রাক পড়ে যাওয়ার ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছেন। খবর এনডিটিভির।

বরযাত্রীদের নিয়ে ওই ট্রাকটি ভূপালের ৫৭০ কিলোমিটার দূরে সিধিতে যাচ্ছিল। কিন্তু পথিমধ্যে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারালে সান নদীর ওপর ব্রিজের রেলিং ভেঙে সেটি নদীগর্ভের শুকনো অংশে পড়ে যায়। একশ’ ফুট উঁচু থেকে পরে ঘটনাস্থলেই ১৫ জনের মৃত্যু হয়। আরও কয়েকজন মারাত্মকভাবে আহত হয়।

পুলিশের একজন কর্মকর্তা বলেছেন, আমেলিয়ার কাছে জগদাহা ব্রিজ ভেঙে একটি মিনি-ট্রাক নিচে পড়ে যায়। পথচারীরা পুলিশে খবর দিলে উদ্ধারকারী দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।

--------------------------------------------------------
আরও পড়ুন : আয় কত টাকা, লুকোচুরি কেন ট্রাম্পের?
--------------------------------------------------------

মধ্য প্রদেশের ‍মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান মৃত ব্যক্তিদের প্রত্যেকের পরিবারকে দুই লাখ রুপি এবং আহতদের ৫০ হাজার রুপি অর্থ দেয়ার ঘোষণা দিয়েছেন।

এর আগে গেলো সপ্তাহে মহারাষ্ট্রের খানদালায় একটি দ্রুতগতির গাড়ি ‍উল্টে গেলে ১৮ জন নির্মাণ শ্রমিক নিহত হয়। একই সময় একটি খাদে স্কুলবাস পড়ে গেলে ২৭ শিশুসহ ৩০ জন নিহত হয়।

আরও পড়ুন :

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
ভারতীয় হৃদয়ে প্রাণ বাঁচল পাকিস্তানি তরুণীর
ভারতের পাটনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৬
X
Fresh