• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ছয়তলা থেকে ঝাঁপ দিলেন সংবাদ পাঠিকা

আন্তর্জাতিক ডেস্ক

  ০২ এপ্রিল ২০১৮, ১১:৩৬

ভারতের দক্ষিণাঞ্চলীয় শহর হায়দরাবাদের এক জনপ্রিয় সংবাদ পাঠিকা ছয়তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। রাধিকা রেড্ডি নামের ওই সংবাদ পাঠিকা স্থানীয় এক বেসরকারি টেলিভিশন চ্যানেলে কাজ করতেন। রোববার রাত ১১টার দিকে মুসাপেট এলাকায় একটি ছয়তলা ভবনের ছাদ থেকে নিচে লাফ দেন তিনি। ওই ভবনে তিনি মা-বাবার সঙ্গেই থাকতেন। খবর এবিপিআনন্দের।

তবে ঝাঁপ দেয়ার আগে একটি চিঠি লিখেছেন ৩৬ বছরের রাধিকা। সেখানে লেখা, আমার মগজই আমার শত্রু। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

পুলিশ জানিয়েছে, অফিস থেকে ফেরার পর সোজা ছাদে উঠে যান রাধিকা। সেখান থেকে নিচে লাফিয়ে পড়েন। মাথা ও পায়ে প্রচণ্ড চোট পাওয়ায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

--------------------------------------------------------
আরও পড়ুন: উত্তাল কাশ্মীর, জঙ্গি-নিরাপত্তা বাহিনী সংঘর্ষে নিহত ২০
--------------------------------------------------------

ছয়মাস আগে ডিভোর্স হয়ে যায় এই সংবাদ পাঠিকার। থাকতেন বাবা-মা ও ১৪ বছরের ছেলের সঙ্গে। তার ছেলে শারীরিক প্রতিবন্ধী। এদিকে রাধিকা কেন এমন পদক্ষেপ নিলেন জানতে তদন্ত শুরু হয়েছে।

উল্লেখ্য, ডিসেম্বরে মুম্বাইয়ের আর এক সংবাদ পাঠিকা অর্পিতা তেওয়ারি এভাবেই আত্মহত্যা করেন বলে খবর এসেছিল। বলা হয়েছিল, অর্পিতা প্রেমিকের সঙ্গে মালওয়ানি এলাকার একটি বহুতল ভবনে যান। তারপর ঝাঁপিয়ে পড়েন ১৬তলা থেকে। তবে জানুয়ারি মাসে অর্পিতাকে খুনের অভিযোগে অমিত হাজরা নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন:

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত
X
Fresh