• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

ট্রাম্পের আইনজীবীর বিরুদ্ধে মামলার ঘোষণা আরেক পর্ন তারকার

আন্তর্জাতিক ডেস্ক
|  ২৭ মার্চ ২০১৮, ২৩:৩৩ | আপডেট : ২৭ মার্চ ২০১৮, ২৩:৪৬
পর্ন তারকা ও স্টর্মি ড্যানিয়েলসের বন্ধু অ্যালানা ইভান্স জানিয়েছেন, তিনি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আইনজীবীর বিরুদ্ধে মানহানির মামলা করবেন। এর আগে ডেইলি বিস্টকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, চলতি মাসের শেষদিকে তিনি প্রেসিডেন্ট ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেনের বিরুদ্ধে মামলা করবেন। খবর সিএনএনের।

অ্যালানা ইভান্স বলেন, আমার নাম সরাসরি উল্লেখ না করে তিনি আমার গল্পকে ‘মিথ্যা সংবাদ’ বলেছেন। আর আমার গল্পকে অসত্য বলেছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: শপিং সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনায় রাশিয়ায় বিক্ষোভ
--------------------------------------------------------

চলতি বছরের শুরুর দিকে ডেইলি বিস্টকে দেয়া সাক্ষাৎকারে ইভান্স বলেছিলেন, নেভাদায় একটি হোটেল রুমে ট্রাম্পের সঙ্গে যোগ দিতে স্টর্মি ড্যানিয়েলস তাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। তবে তিনি সেই আমন্ত্রণ প্রত্যাখান করেন। ইভান্স আরও বলেন, ট্রাম্পের সঙ্গে বন্ধুত্বের চেয়েও গভীর সম্পর্কের কথা জানিয়েছিলেন ড্যানিয়েলেস।

এরপরই আইনজীবী কোহেন ও তার টিম ইভান্সের দাবিকে মিথ্যা ও বানোয়াট হিসেবে বর্ণনা করেন। পরে ইভান্স দাবি করেন, ট্রাম্পের আইনজীবীর ওই বিবৃতির পর ভক্তদের কাছে তার বিশ্বাসযোগ্যতা নষ্ট হয়েছে।

ইভান্স যেদিন মামলা করার ঘোষণা দেন ওইদিনই প্রেসিডেন্ট ট্রাম্পের আইনজীবী কোহেনের বিরুদ্ধে মামলা করেছেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস।

আরও পড়ুন:

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়