• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘প্রেম করা বন্ধ হলে, নারী নির্যাতন বন্ধ হবে’

আন্তর্জাতিক ডেস্ক

  ২৬ মার্চ ২০১৮, ১৫:১১

প্রেম করা বন্ধ করো, তাহলে নারী নির্যাতন এমনিতে বন্ধ হয়ে যাবে। ২৫ মার্চ রোববার ভারতের গুণা সরকারি কলেজের এক অনুষ্ঠানে এমনটা বললেন ভারতের মধ্য প্রদেশের বিজেপি বিধায়ক পি এল শাক্য। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

ভারতে যৌন নিপীড়ন নিয়ন্ত্রণের জন্য গুণা সরকারি কলেজে এক অনুষ্ঠানে শাক্য বলেন, মেয়েরা প্রেম করে কেন? প্রেম করা বন্ধ করে দিলেই তো হয়, তাহলেই তো সমস্যার সমাধান। নির্যাতনকারীরা পালাবার পথ পাবে না।

শাক্য বলেন, নারী দিবস পালন করা বিদেশি রীতি ছাড়া কিছু নয়। ভারতীয় দর্শনে নারীরা অত্যন্ত সম্মানীয়, বছরে চারবার পুজো হয় তাদের। আলাদা করে নারী দিবস পালনের দরকার নেই।

--------------------------------------------------------
আরও পড়ুন: স্ত্রীকে গাছের সঙ্গে বেঁধে পেটালেন স্বামী (ভিডিও)
--------------------------------------------------------

এর আগেও শাক্য নানা মন্তব্য করে আলোচনায় এসেছেন পি এল শাক্য। বিরাট কোহলি ও আনুশকা শর্মা ইতালিতে বিয়ে করায় তাদের দেশপ্রেমে ঘাটতি রয়েছে বলে মন্তব্য করেন তিনি।

তখন তিনি বলেছিলেন- রাম, কৃষ্ণ, যুধিষ্ঠির সকলেই যখন এ দেশে বিয়ে করতে পেরেছেন তাহলে বিদেশে যাওয়ার মানে কি? তাহলে বিরাটেরই বা এমন কী হলো, যে তাকে বাইরে গিয়ে বিয়ে করতে হবে! তার নাম, উপার্জন সবই ভারতে। আর সে টাকা তিনি উড়িয়ে দিলেন বিদেশে গিয়ে!

ওই বিধায়ক আরও বলেছেন, পশ্চিমা সংস্কৃতিতে ভেসে গিয়ে তোমরা প্রেম করার চেষ্টা করো না। পশ্চিমা সংস্কৃতিকে দূরে রাখা উচিত। বয়ফ্রেন্ড, গার্লফ্রেন্ড কারো কিচ্ছু থাকবে না, ব্যস। তাহলে নারী নির্যাতন এমনিতেই বন্ধ হয়ে যাবে।

আরও পড়ুন:

এপি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেক আইডিতে প্রেম, দেখা করতে গিয়ে যুবক ধরা
ফাঁকা বাড়িতে প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
X
Fresh