• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

ট্রাম্পকে সতর্ক করলেন পর্ন তারকার আইনজীবী

আন্তর্জাতিক ডেস্ক
|  ২৫ মার্চ ২০১৮, ১২:৪১
পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের আইনজীবী মাইকেল আভেনাত্তি তার টুইটার অ্যাকাউন্টে একটি ডিস্কের ছবি প্রকাশ করেছেন। তিনি এটিকে প্রেসিডেন্ট ট্রাম্পের জন্য ‘সতর্কবার্তা’ হিসেবে উল্লেখ করেছেন। খবর সিএনএনের।

বৃহস্পতিবার রাতে মাইকেল আভেনাত্তি তার টুইটার অ্যাকাউন্টে একটি সিডি বা ডিভিডি’র ছবি প্রকাশ করেন। সেখানে ক্যাপশনে তিনি লিখেন ‘যদি একটি ছবি হাজার শব্দের চেয়ে শক্তিশালী হয়, তাহলে এটি কত শব্দের চেয়ে শক্তিশালী? হ্যাশট্যাগসিক্সটিমিনিটস হ্যাশট্যাগপ্লিজডিনাইইট হ্যাশট্যাগবাস্তা।

আভেনাত্তি বলেন, ওই ডিস্কে ট্রাম্পের সঙ্গে স্টর্মি ড্যানিয়েলসের (স্টেফ্যানি ক্লিফোর্ড) সম্পর্কের প্রমাণ রয়েছে। আমি এ বিষয়টি পুরোপুরি স্পষ্ট করতে চাই। এটা একটি সতর্কবার্তা। এটা মাইকেল কোহেন ও প্রেসিডেন্ট ট্রাম্পের সম্পর্কে জড়িতদের জন্য সতর্কবার্তা। তারা যদি আমেরিকানদের মিথ্যা বলতে চায় বা আমার মক্কেল সম্পর্কে বিভ্রান্ত করতে চায় তাহলে তাদের রোববার রাতের পর থেকে সতর্ক থাকতে হবে।

স্টর্মি ড্যানিয়েলস সিবিএস চ্যানেলের ‘সিক্সটি মিনিটস’ প্রোগ্রামের জন্য সাক্ষাৎকার  দিয়েছেন সেটি আজ (২৫ মার্চ) প্রচারিত হবে।

এর আগে চুক্তি ভঙ্গের অভিযোগে প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেছেন স্টর্মি ড্যানিয়েলস। পরে প্রেসিডেন্ট ট্রাম্পের পক্ষ থেকেও পাল্টা মামলা করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়