• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শারীরিক সম্পর্কের পর প্লেবয় মডেলকে টাকা দিতে চেয়েছিলেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক

  ২৩ মার্চ ২০১৮, ১৬:২৪

প্রথমবার যৌন সম্পর্কের পর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আমাকে অর্থ দিতে চেয়েছিলেন। গতকাল ২২ মার্চ বৃহস্পতিবার সিএনএনের সঙ্গে এক সাক্ষাৎকারে এমনটা বললেন প্রাপ্তবয়স্কদের মার্কিন সাময়িকী ‘প্লেবয়’র সাবেক মডেল ক্যারেন ম্যাকডুগাল।

মডেল ক্যারেন ম্যাকডুগাল দাবি করেন, আমার সঙ্গে ট্রাম্পের প্রথমবার যৌন সম্পর্ক হয়েছিল ২০০৬ সালে বেভারলি হিলস হোটেলে। শারীরিক সম্পর্কের পর তিনি আমাকে টাকা দিতে চান। কিন্তু এটা কীভাবে নেওয়া হয়, সত্যিই আমি তা জানতাম না। আমি ট্রাম্পের দিকে কিছুক্ষণ তাকিয়ে থেকে বললাম, আপনি যেমন ভাবছেন তেমন মেয়ে আমি নই।’
--------------------------------------------------------
আরও পড়ুন: রোলার কোস্টারে আটকে পড়েন ৬ আরোহী
--------------------------------------------------------

ম্যাকডুগাল জানান, সেদিন বাড়ি ফেরার পথে তিনি কেঁদে ফেলেছিলেন। আর ট্রাম্পের সঙ্গে ফের তার সাক্ষাৎ হবে তা তিনি ভাবেননি। তবে এরপর ট্রাম্পের আহ্বানে তিনি আবার তার সঙ্গে দেখা করেন। সিএনএনের সাক্ষাৎকারে ম্যাকডুগাল বারবার ট্রাম্পকে ‘খুবই মুগ্ধকর’ও ‘মিষ্টি স্বভাবের’বলে আখ্যায়িত করেন।

ম্যাকডুগাল দাবি করেন, ২০০৭ সালের এপ্রিল মাস ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক ছিল। অপরাধবোধ থেকে তিনি ট্রাম্পের সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছিলেন।

ম্যাকডুগাল দাবি করেন, ট্রাম্পের সঙ্গে তিনি নিউইয়র্ক, নিউ জার্সি ও ক্যালিফোর্নিয়ার বিভিন্ন জায়গায় যান। আর ট্রাম্পের সঙ্গে তার বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক হয়।

আরও পড়ুন:

এপি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে হাসপাতালে
‘দেশকে ভালোবাসতে হলে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে হবে’ 
মডেলিংয়ে কৃত্রিম বুদ্ধিমত্তা, মাসে আয় ১২ লাখ টাকা
ভেঙে গেল ভারত-পাকিস্তানের দুই মেয়ের সম্পর্ক
X
Fresh