জো বাইডেনকেও পেটানোর হুমকি দিলেন ট্রাম্প

প্রকাশ | ২৩ মার্চ ২০১৮, ১০:৩৮ | আপডেট: ২৩ মার্চ ২০১৮, ১২:১২

আন্তর্জাতিক ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মানেই আলোচনা-সমালোচনা। এবার ওবামা সরকারের ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনকে পেটানোর হুমকি দিলেন ট্রাম্প। যদিও হুমকিটা প্রথমে এসেছিল জো বাইডেনের পক্ষ থেকেই। বৃহস্পতিবার এমন তথ্য দিয়ে খবর প্রকাশ করে স্কাই নিউজ।

স্থানীয় সময় ২২ মার্চ বৃহস্পতিবার বিকেল ৪.১৯ মিনিটে এক টুইটে ট্রাম্প লিখেছেন, পাগল জো বাইডেন নিজেকে চালাক বলে প্রমাণের চেষ্টা চালাচ্ছেন। আসলে তিনি দুর্বল, শারীরিক ও মানসিক দুদিক থেকেই। তারপরও তিনি আমায় ভয় দেখাচ্ছেন। এ নিয়ে দু’দুবার তিনি আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ভয় দেখিয়েছেন। তিনি আসলে চেনেন না আমি কেমন মানুষ। তিনি কেঁদেও পার পাবেন না। এভাবে ভয় দেখাতে আসবেন না, জো।

--------------------------------------------------------
আরও পড়ুন: পদত্যাগ করলেন ট্রাম্পের প্রধান আইনজীবী
--------------------------------------------------------

গত মঙ্গলবার সাবেক ওবামা সরকারের ভাইস প্রেসিডেন্ট মায়ামিতে যৌন নিপীড়ন বিরোধী একটি র‌্যালিতে যোগ দিয়ে ২০০৫ সালে নারীদের নিয়ে ট্রাম্পের করা আপত্তিকর মন্তব্যের কড়া সমালোচনা করেন।

‘হলিউড অ্যাক্সেস’ নামের একটি ভিডিও টেপে ট্রাম্প বলেছিলেন, নারীদের অনুমতি ছাড়াই তিনি মেয়েদের শরীর স্পর্শ করতে পারেন। এমনটি করেছেনও।

মঙ্গলবারের র‌্যালিতে এ বিষয়ে মন্তব্য করতে গিয়ে জো বাইডেন ট্রাম্পকে উদ্দেশ্য করে বলেন, আমরা যদি হাইস্কুলের ছাত্র হতাম, তাহলে আমি জিমনেসিয়ামের পেছনে নিয়ে গিয়ে পেটাতাম।

জো বাইডেন ওই সময় ট্রাম্পকে একটি বিশেষ ইতর প্রাণীর বাচ্চা বলেও অভিহিত করেন।

আরও পড়ুন: 

এপি/জেএইচ