• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইমরানকে নিক্ষেপ করা জুতা লাগলো দলীয় নেতার বুকে (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক

  ১৪ মার্চ ২০১৮, ১২:৫১

রাজনীতিকরা হচ্ছেন আপামর জনতার প্রতিনিধি। কিন্তু অনেক সময় তারা জনগণের প্রত্যাশা পূরণে ব্যর্থ হলে মাঝে মাঝেই তোপের মুখে পড়েন। সম্প্রতি পাকিস্তানের রাজনীতিকরা এমন পরিস্থিতির মুখোমুখি হচ্ছেন। খবর ট্রিবিউনের।

শনিবার পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী খাজা আসিফের মুখে কালি ছুঁড়ে মারার ঘটনা ঘটেছে। ওই ঘটনার একদিন পর রোববার সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করা হয়েছে।

এবার পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে লক্ষ্য করে জুতা নিক্ষেপের ঘটনা ঘটেছে। কিন্তু সেটি লক্ষ্যভ্রষ্ট হয়ে পিটিআই নেতা আলিম খানের বুকে লাগে। মঙ্গলবার গুজরাটে একটি জনসভায় বক্তব্য দেয়ার সময় ওই হামলার ঘটনা ঘটে।

দুই দিন আগেও ইমরান খানকে লক্ষ্য করে জুতা মারার ঘটনা ঘটেছে। ফয়সালাবাদে একটি রাজনৈতিক সমাবেশে বক্তব্য রেখে যাওয়ার সময় ইমরানের গাড়ি লক্ষ্য করে জুতা মারার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে ওই হামলাকারী পিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

পিটিআইয়ের কেন্দ্রীয় তথ্য সচিব ফাওয়াদ এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। এ হামলার জন্য তিনি পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএল-এন) দিকে অভিযোগের আঙুল তুলেছেন। তিনি বলছেন, ক্ষমতাসীন দল এ ধরনের অপরাধ করতে তাদের নেতাকর্মীদের উসকে দিচ্ছে।

উল্লেখ্য, চলতি বছরে জুলাইয়ে দেশটিতে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হতে পারে।

আরও পড়ুন:

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ তুললেন ইমরান
এপ্রিলেই কারামুক্ত হতে পারেন ইমরান খান!
কারাগারে বুশরাকে বিষ দেওয়া হয়েছে, দাবি ইমরান খানের
প্রেমিকাকে নিয়ে ভাড়া ফ্ল্যাটে উঠলেন ইমরান
X
Fresh