• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রুশ মডেলের কাছে ট্রাম্পের হাঁড়ির খবর!

আন্তর্জাতিক ডেস্ক

  ০৩ মার্চ ২০১৮, ১৩:০৩

রাশিয়ান ‘আবেদনময়ী’ এক মডেল দাবি করেছেন, তার কাছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও রুশ আঁতাতের তথ্য রয়েছে। নিজের ইন্সটাগ্রামে এমনটাই দাবি করেছেন আনাসতাসিয়া ভাসুকেভিচ। যিনি নাস্তিয়া রিবকা নামেও পরিচিত। খবর সিএনএনের।

পাতায়ায় একটি তথাকথিত সেক্স ট্রেনিং সেশনের সময় এই মডেলসহ আরও নয়জনকে গ্রেপ্তার করে থাই পুলিশ। গেলো ২৬ ফেব্রুয়ারি গ্রেপ্তার হওয়ার পর এখনও পুলিশি হেফাজতে আছেন তিনি। পরে নিজের মুক্তির বিনিময়ে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের বিষয়ে তথ্য দিয়ে যুক্তরাষ্ট্রের সহায়তা চান তিনি।

এদিকে থাই একজন অভিবাসী কর্মকর্তা বলেছেন, রিবকা বেলারুশের নাগরিক। কিন্তু তিনি রাশিয়ার পাসপোর্ট নিয়ে থাইল্যান্ডে প্রবেশ করেছেন।

পাতায়া কারাগারে নিয়ে যাওয়ার আগে ইন্সটাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে প্রকাশিত এক ভিডিওতে তাকে সাহায্য করতে মার্কিন সাংবাদিকদের অনুরোধ জানান তিনি।

তিনি বলেন, আমি ওই তদন্তে সহায়তা করতে পারবো। আমার কাছে ভিডিও ও অডিও প্রমাণ রয়েছে। আমাদের সম্মানিত আইনপ্রণেতাদের সঙ্গে প্রেসিডেন্ট ট্রাম্প ও পল ম্যানাফোর্ট এবং সবার যে সংযোগ রয়েছে, আমি অনেক কিছু জানি। আমি থাই কারাগারে আপনাদের সাহায্যের অপেক্ষায় আছি।

রাশিয়ার সবচেয়ে ধনী ও ক্ষমতাশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্কের জের করে কয়েক সপ্তাহ আগে আলোচনায় আসেন রিবকা।

আরও পড়ুন:

এ/ এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মস্কোয় সন্ত্রাসী হামলার নিন্দা জানালেন প্রধানমন্ত্রী 
মস্কোর কনসার্টে হামলাকারীদের ছবি প্রকাশ করল আইএস
মস্কো হামলায় নিহত বেড়ে ১৪৩
মস্কো হামলায় নিহত বেড়ে ১১৫
X
Fresh