• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

শর্মা কিনে না দেয়ায় স্বামীকে তালাক!

আন্তর্জাতিক ডেস্ক
|  ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৩৩ | আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৩৬
তালাক এখন একটি উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে। অবস্থা এমন যে পান থেকে চুন খসলে হয়ে যাচ্ছে তালাক। তাই সংসার টিকিয়ে রাখাই যেন দায় হয়ে পড়েছে।

এমনই এক অদ্ভুত ঘটনা ঘটেছে মিশরে। স্বামী শর্মা কিনে দেয়নি তাই তাকে তালাকের সিদ্ধান্ত নিয়েছেন এক নারী।

মিশরের জনপ্রিয় ওয়েবসাইট মাসরয়ি জানাচ্ছে, স্বামী শর্মা কিনে না দেয়ায় তাকে তালাকের সিদ্ধান্ত নিয়েছেন এক নারী। তারা বলছে, স্বামী জুসের সঙ্গে শর্মা কিনে দিতে অস্বীকৃতি জানানোয় ওই নারী এই সিদ্ধান্ত নিয়েছেন। মাত্র ৪০দিন আগেই ওই দম্পতির বিয়ে হয়েছিল।

--------------------------------------------------------
আরও পড়ুন: মার্চে সৌদিতে প্রথম ‘ফ্যাশন শো’
--------------------------------------------------------

সামিহা নামের ওই নারী বলেন, আমাদের বিয়েটা পারিবারিকভাবে হয়েছিল। বিয়ের আগে আমি মাত্র দুই মাস তার সঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছি। কিন্তু আগে কখনও খেয়াল করিনি সে কতটা কৃপণ ছিল।

তিনি আরও বলেন, আমাদের বিয়ের প্রথম সপ্তাহে আমার স্বামী বাইরে যেতে তার অনিচ্ছার কথা জানায়। আমার স্বামীর ভাষায় বাইরে গেলে অর্থ অপচয় হবে। আমাদের বিয়ের পর সে আমাকে কোথাও নিয়ে যায়নি। তাই আমি তাকে বেশ কয়েকবার বাইরে নিয়ে যেতে বলেছি।

তিনি বলেন, আমরা একদিন বাইরে গিয়েছিলাম। সেসময় আমার স্বামীকে শর্মা কিনে দিতে বলেছিলাম। কিন্তু সে জানায় জুস কিনে দিয়েছি, আর কিছু দিতে পারব না। এসময় তার স্বামী অভিযোগ করেন, সামিহা তার ‘অর্থের অপব্যবহার’করছে।

তাই সামিহা তালাক দেয়ার সিদ্ধান্ত নেন। এমনকি তিনি মিশরের কোর্টে তালাকের জন্য মামলাও করেছেন। আগামী কয়েক সপ্তাহের মধ্যে জানা যাবে কী হতে যাচ্ছে।

আরও পড়ুন: 

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়