• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

রুম ফাঁকা নেই, তাই মোদিকে...

আন্তর্জাতিক ডেস্ক

  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৩৫

ধরুন আপনাকে প্রশ্ন করা হলো, প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদি ভারতে যেকোনো হোটেলেই রুম পাবেন কিনা? উত্তরটা কিন্তু নির্দ্বিধায় হ্যাঁ হওয়াই উচিত। কিন্তু এর ব্যত্যয়ও যে ঘটতে পারে সেটিই সম্প্রতি দেখা গেল।

প্রধানমন্ত্রীর কর্মকর্তারা মহীশুরের ঐতিহ্যবাহী ললিত মহল প্যালেস হোটেলে তার জন্য রুম ভাড়া করতে গিয়েছিলেন। তবে হোটেল কর্তৃপক্ষ তাদের খালি হাতে ফিরিয়ে দিয়েছে। এক বিয়ের অনুষ্ঠানের জন্য হোটেলটি আগেই বুক হয়ে গিয়েছিল তাই তাদের না করে দেয় হোটেল কর্তৃপক্ষ। খবর পিটিআই, ফিনান্সিয়াল এক্সপ্রেসের।
--------------------------------------------------------
আরও পড়ুন: জন্মের দিনই বিশ্বে ১০ লাখ শিশুর মৃত্যু
--------------------------------------------------------

পরে জেলা প্রশাসন শহরের অন্য একটি হোটেলে প্রধানমন্ত্রী মোদির রাত্রিযাপনের ব্যবস্থা করে।

ললিত মহল প্যালেস হোটেলের জেনারেল ম্যানেজার জোসেফ মাথিয়াস বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তার স্টাফ ও নিরাপত্তা কর্মকর্তাদের জন্য হোটেলের রুম ভাড়া করতে জেলার উপকমিশনারের কার্যালয়ের এক কর্মকর্তা আমাদের কাছে এসেছিলেন।

তিনি বলেন, একটি বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানের জন্য হোটেলের সব রুম ভাড়া হয়ে যাওয়ায় আমরা প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের রুমের ব্যবস্থা করতে পারিনি।

মাথিয়াস আরও বলেন, বিয়ের অনুষ্ঠান ও প্রধানমন্ত্রীর আগমন একই দিনে হওয়ায় এটি হয়েছে।

তিনি বলেন, হোটেলে তিনটি রুম ফাঁকা ছিল। কিন্তু প্রধানমন্ত্রী ও তার সঙ্গীদের জন্য তা পর্যাপ্ত ছিল না। নিরাপত্তার কথা বিবেচনার পাশাপাশি কর্মকর্তাদের বিশাল বহর থাকায় রুম বুক দেয়া সম্ভব হয়নি।

কর্ণাটকে নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী মোদি ও বিজেপির শীর্ষ নেতারা সেখানে সফর শুরু করেছেন। কংগ্রেসের ঘাঁটি কর্ণাটকে নিজেদের ঝাণ্ডা ‍উড়ানোর লক্ষ্যে সোমবার একটি জনসভায় ভাষণও দিয়েছেন নরেন্দ্র মোদি।

আরও পড়ুন:

এ/এএ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনাকে  ঈদের শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি
নারী দিবস উপলক্ষে ভারতে রান্নার গ্যাসের দাম কমানোর ঘোষণা
৫ বছর পর এই প্রথম কাশ্মীরে শোভাযাত্রা-সমাবেশ মোদির
বাংলাদেশের চেয়েও ভারতে বেকারত্বের হার বেশি : রাহুল গান্ধী
X
Fresh