• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীর অনুপস্থিতিতে প্রেমিকাকে ফ্ল্যাটে ডেকে খুন!

আন্তর্জাতিক ডেস্ক

  ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৪৫

নিজের স্ত্রীকে রেখে পর নারীর প্রেমে মজেছিলেন ব্যাংক ম্যানেজার রাজীব। স্ত্রীর অনুপস্থিতিতে শিল্পা আগরওয়ালকে বাসায় নিয়ে যান রাজীব। সেখানে তারা রাতযাপন করেন। কিন্তু শিল্পা বিয়ের জন্য চাপ দিলে ভোররাতে বালিশ চাপা দিয়ে তাকে হত্যা করেন রাজীব। হত্যার দুদিন পর বাসায় ফিরে স্বামীর কাছ থেকে এই খুনের কথা জানেন স্ত্রী মণীষা। স্বামীকে বাঁচাতে লাশ গুমে সহায়তা করেন মণীষা। এমন ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের দুর্গাপুরে। খবর দ্য টেলিগ্রাফ।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে রাজীব কুমার ও তার স্ত্রী মণীষাকে।

এ নিয়ে পুলিশ জানায়, শিল্পার লাশ পাওয়ার পর তদন্তের একপর্যায়ে রাজীব-মণীষাকে গ্রেপ্তার করেছি আমরা। পরে জিজ্ঞাসাবাদে শিল্পাকে খুনের বিস্তারিত তুলে ধরেন রাজীব।

রাজীব বলেন, স্ত্রীর অনুপস্থিতিতে গত ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় শিল্পাকে দুর্গাপুরের ফ্ল্যাটে ডাকেন। সেখান রাতযাপনের পরদিন সকালে রাজীবকে ব্রেকফাস্ট করেও খাওয়ান শিল্পা।

এরপর বিয়ে করার জন্য চাপাচাপি করে দিন কাটে তাদের। পরে রাতে বাইরে থেকে ভারি খাবার এনে খান রাজীব। সঙ্গে ছিল বিভিন্ন ধরনের মদ। একসময় দুই জনেই ঘুমিয়ে পড়েন। কিন্তু ভোররাতে শিল্পাকে বালিশ চাপা দিয়ে খুন করে বসেন রাজীব। খুনের সময় রাজীবের স্ত্রী মণীষা ফ্ল্যাটে ছিলেন না। ১২ ফেব্রুয়ারি তিনি ফ্ল্যাটে ফিরলে রাজীব তার কাছে সব স্বীকার করেন।

পরে স্বামী-স্ত্রী মিলে শিল্পার মৃত্যুকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার পরিকল্পনা করেন। এ জন্য শিল্পার লাশ ওড়নায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেন তারা।

তারপর দেহ নামিয়ে শিল্পাকে নগ্ন করে প্লাস্টিকে মুড়ে ফ্রিজে ঢুকিয়ে রাখেন রাজীব-মণীষা। দুদিন পর ফ্রিজ থেকে লাশ বের করে ট্রলিব্যাগে ভরে বেনাচিতি আবাসনের স্টোররুমের সামনে রেখে দেন তারা।

পুলিশ জানায়, গত ১৫ ফেব্রুয়ারি সকালে একটি ট্রলিব্যাগ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। দীর্ঘ সময় ধরে সেটি একই অবস্থায় পড়েছিল। এতে সন্দেহ তৈরি হলে তারা পুলিশকে খবর দেন।

এরপর পুলিশ এলে ট্রলিব্যাগের ভেতর প্লাস্টিকে মোড়ানো অবস্থায় লাশ পাওয়া যায়। স্থানীয়রা জানান, তারা শিল্পাকে ব্যাংকার দম্পতির ফ্ল্যাটে আসতে দেখেছিলেন।

আরও পড়ুন:

এপি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
প্রেম করে বিয়ের ২ মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 
শাহজাদপুরে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার
X
Fresh