• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

শিকাগোতে গাড়িচাপায় বাংলাদেশি নিহত

আন্তর্জাতিক ডেস্ক

  ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৩৬

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের শিকাগোতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বীণা চৌধুরী (৪২) নামে এক বাংলাদেশি অভিবাসী। খবর শিকাগো ট্রিবিউনের। তিনি ঢাকার কেরানীগঞ্জের মেয়ে।

গত বুধবার যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সন্ধা ৬টা ১৩ মিনিটে ফারেল অ্যাভিনিউর উত্তরে পটার রোডে পায়ে হেঁটে হফম্যান অ্যাভিনিউ পার হওয়ার সময় একটি গাড়ি বীণাকে চাপা দেয়। বীণা চৌধুরী পথচারীদের রাস্তা পারাপার হওয়ার নির্দিষ্ট স্থান দিয়ে হাঁটছিলেন না বলে জানায় স্থানীয় পুলিশ।
--------------------------------------------------------
আরও পড়ুন: ট্রাম্প টুপি পরে টার্গেট প্র্যাকটিস করে ফ্লোরিডার ঘাতক ক্রুজ
--------------------------------------------------------

মারাত্মক আহত বীণাকে পুলিশ উদ্ধার করে অ্যাডভোকেট লুথারেন জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিন্তু প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

পার্ক রিজ পুলিশের প্রধান সহকারী ডুয়ানে মিলামা জানান, দুর্ঘটনার প্রকৃত কারণ উদঘাটনের জন্য তদন্ত চলছে। চাপা দেওয়া গাড়ির চালককে পাওয়া গেলেও এখন পর্যন্ত তাকে অভিযুক্ত করা হয়নি। ৩১ বছর বয়সি চালক শিকাগোরই বাসিন্দা। তিনি তদন্তে সহায়তা করছেন। এ ঘটনাটির তদন্ত যৌথভাবে করছে পার্ক রিজ পুলিশ কর্তৃপক্ষ ও মেজর কেইস অ্যাসিস্ট্যান্স টিম স্টার নামে একটি বিশেষ দুর্ঘটনা তদন্ত দল।

বলার্ড রেসপিরেটরি অ্যান্ড রিহেবিলাইটেশন সেন্টার নামে একটি নার্সিং প্রতিষ্ঠানে ৫ বছর ধরে বীণার মা চিকিৎসাধীন। সেখানে মাকে রাতের খাবার খাইয়ে বাসায় ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে।

বীণা চৌধুরীর পরিবার সূত্রে জানা যায়, স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হবার পর বীণা চৌধুরী ৭ বছর ধরে শিকাগোতে তার বড় বোনের সঙ্গে বসবাস করছিলেন। এক বছর বয়সে একমাত্র ছেলে মারা যাওয়ার পর তিনি তার অসুস্থ মায়ের সেবা করা নিয়েই সময় কাটাতেন।

আরও পড়ুন:

কেএইচ/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৬
আফগানিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ২১
দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১ 
পরিবারের সঙ্গে ইফতার করা হলো না সাইফুলের
X
Fresh