• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

পর্নো তারকাকে অর্থ দেয়ার কথা স্বীকার ট্রাম্পের আইনজীবীর

আন্তর্জাতিক ডেস্ক
|  ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১২:২০ | আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:০২
প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘকালের ব্যক্তিগত আইনজীবী মাইকেল ডি কোহেন নিজের পকেট থেকে স্টর্মি ড্যানিয়েলস খ্যাত পর্নো তারকা ক্লিফোর্ডকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন। খবর নিউইয়র্ক টাইমসের। গত মঙ্গলবার তিনি নিউইয়র্ক টাইমসের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান।

নির্বাচনের আগে মুখ বন্ধ করতে তিনি এই অর্থ দিয়েছিলেন। প্রেসিডেন্ট ট্রাম্প কিংবা নির্বাচনী প্রচারণার অন্য কেউ এই অর্থ লেনদেনের সঙ্গে যুক্ত নন বলে তিনি দাবি করেন। কোহেন আরও জানান, এই অর্থ নির্বাচন ফান্ড থেকে ব্যয় হয়নি এবং এতে কোনও আইনি বাধ্যবাধকতা নেই। এই লেনদেনটি গত মাসে ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদন থেকে প্রথম জানা যায়। নিজস্ব কোম্পানি থেকে এ টাকাটি দেয়া হয় বলে দাবি করে কোহেন।

যদিও তিনি নিউইয়র্ক টাইমসের করা ‘ট্রাম্প এই অর্থ লেনদেন সম্পর্কে অবগত আছেন কিনা’ এ প্রশ্নের জবাব কোহেন এড়িয়ে যান।

এর আগে কোহেন ট্রাম্পের বরাত দিয়ে বলেছিলেন, প্রেসিডেন্ট ট্রাম্প পর্নো তারকা স্টেফানি ক্লিফোর্ডের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন।

এ পর্নো তারকা অভিযোগ করেছিলেন, ২০০৬ সালে বর্তমান প্রেসিডেন্ট ট্রাম্প গলফ খেলতে গিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন। ঘটনাটি ঘটে ট্রাম্পের ঔরসে মেলানিয়ার গর্ভে তাদের সন্তান ব্যারন জন্মের কিছুদিন পরেই।

আরও পড়ুন:

কেএইচ/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়