• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গুলি করে হত্যা

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৯ জানুয়ারি ২০১৮, ১১:৪৭

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় আসমা রানি নামের এক মেডিকেল শিক্ষার্থীকে হত্যা করেছেন এক ব্যক্তি। এমন ঘটনা ঘটেছে পাকিস্তানের কোহাটে।

পুলিশ জানিয়েছে, শনিবার এমবিবিএস তৃতীয়বর্ষের শিক্ষার্থী আসমাকে গুলি করে হত্যা করেছেন মুজাহিদুল্লাহ আফ্রিদি নামের ওই ব্যক্তি।

আসমা তার ভাবির সঙ্গে রিকশা থেকে নামার পর তাকে তিনবার গুলি করে মুজাহিদ। হামলার পরপরই আসমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে রোববার সন্ধ্যায় মারা যান আসমা।

আসমার পরিবার জানিয়েছে, সে অ্যাবোটাবাদের একটি মেডিকেল কলেজের শিক্ষার্থী। ছুটি কাটাতে কোহাট এসেছিল। মুজাহিদ এর আগেও বেশ কয়েকবার আসমাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। তবে প্রত্যেকবারই মুজাহিদ প্রস্তাব প্রত্যাখ্যান করেছে আসমা।

এদিকে মৃত্যুর আগে হাসপাতালে আসমা জানিয়েছিলেন, মুজাহিদই তাকে গুলি করেছেন। এরপর পুলিশ মুজাহিদের খোঁজে অভিযান চালিয়ে যাচ্ছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: আমেরিকায় গুলিবর্ষণের ঘটনায় নিহত ৪
--------------------------------------------------------

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হত্যাকাণ্ডের ঘটনা দেশটিতে এবারই প্রথম নয়। এর আগে গেলো বছরের জুনে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলশিক্ষিকাকে জীবন্ত পুড়িয়ে মারার ঘটনা ঘটেছে।

প্রতিবেশী দেশ ভারতেও প্রায়ই এমন ঘটনা ঘটে থাকে। গেলো বছরের নভেম্বরে ২২ বছরের এক তরুণীকে পুড়িয়ে হত্যা করে এক যুবক। আরেক ঘটনায় হায়দরাবাদে সাবেক নারী সহকর্মীকে জীবন্ত পুড়িয়ে হত্যা করে কার্তিক নামের এক যুবক। দুটো ঘটনাই ঘটেছিল বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায়।

আরও পড়ুন:

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৬ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
ভারতীয় গ্র্যান্ডমাস্টারকে হারালেন বাংলাদেশের ফিদে মাস্টার নীড়
ইসরায়েলে ইরানের হামলা নিয়ে যা বলল ভারত
ভারতে ২ বছর কারাভোগ শেষে দেশে ফিরলেন ৪ নারী
X
Fresh