• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

নীতা আম্বানির চায়ের কাপ, ঘড়ি ও জুতার দাম কত?

আন্তর্জাতিক ডেস্ক

  ২৮ জানুয়ারি ২০১৮, ২৩:০৯

রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানির সহধর্মিনী নীতা আম্বানি। নীতা আম্বানিকে ঘিরে মানুষের আগ্রহের শেষ নেই। নীতা আম্বানির চায়ের কাপ, ঘড়ি ও জুতার দামের তথ্য দিয়ে রোববার খবর প্রকাশ করেছে ভারতের এবেলা পত্রিকা।

আর পাঁচজন ভারতীয়র মতোই নীতা আম্বানির সকাল শুরু হয় চায়ের কাপ হাতে। সেই চায়ের কাপের দাম চোখ কপালে তোলার মতো। জাপানের প্রাচীনতম ক্রোকারি ব্র্যান্ড নরিয়েটর ওই কাপের দাম তিন লাখ টাকা। ওই কাপে রয়েছে খাঁটি সোনার বর্ডার।

কেবল চায়ের কাপই নয়, নিত্য ব্যবহার্য জিনিসপত্রের মধ্যে এমন আরও অনেক চমক লুকিয়ে রয়েছে। অবশ্যই চমক বলতে এখানে তাদের দামের কথা বলা হচ্ছে।
--------------------------------------------------------
আরও পড়ুন: বাংলা চ্যানেল পাড়ি দেয়া প্রথম ব্রিটিশ নারী
--------------------------------------------------------

নীতা আম্বানির যে ঘড়িগুলো ব্যবহার করেন সেই ব্র্যান্ডগুলো হলো গুচি, কেলভিন ক্লেইন, বুলগারি ইত্যাদি। দাম কোনটিরই ১ লাখের কম নয়।

ঘড়ির মতোই মুকেশ-জায়ার খুব শখের জিনিস হলো ব্যাগ। এর মধ্যে অন্যতম হলো হীরে-খচিত ব্যাগ। তাছাড়া জিমি, জুডিয়থ লিবার্সের মতো ব্র্যান্ডের ব্যাগও তার খুব পছন্দের। এ ব্যাগগুলোর দাম ৩ থেকে ৪ লাখের মধ্যে।

কেবল ব্যাগ বা ঘড়ি নয়, নীতার পছন্দের তালিকায় রয়েছে জুতাও। গ্রেসিয়া, মার্লিন ইত্যাদি দামি ব্র্যান্ডের জুতা পরেন তিনি। এদের কোনটারই দাম ১ লাখের কম নয়। ওই প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, নীতা নিজেই তার এই সব শখের কথা জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে।

আরও পড়ুন:

এপি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানের সংসদ ভবনে জুতা চুরি, খালি পায়ে ফিরলেন এমপিরা
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
নতুন গাড়ি কিনে আলোচনায় নীতা আম্বানি
ঈদে আরটিভির পর্দায় নিলয়ের ‘এক পায়ে জুতা’
X
Fresh