• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ট্রাম্পের গোপন প্রেমিকা কী তাহলে নিকি হ্যালি?

আন্তর্জাতিক ডেস্ক

  ২৮ জানুয়ারি ২০১৮, ১২:২৯

কয়েকদিন আগে চাউর হয়েছিল প্রেসিডেন্টের সঙ্গে বিবাহবহির্ভূত সঙ্গে জড়িয়ে পড়েছেন জাতিসংঘে মার্কিন দূত নিকি হ্যালি। তবে ট্রাম্প প্রশাসনের হাতেগোনা কয়েকজন শীর্ষ নারী কর্মকর্তাদের একজন হ্যালি এ ধরনের গুজব নাকচ করে দিয়েছেন। সাউথ ক্যারোলাইনার সাবেক গভর্নর এটিকে ‘অত্যন্ত আপত্তিকর’ ও ‘ঘৃণ্য’ বলে মন্তব্য করেছেন। খবর দ্য গার্ডিয়ানের।

মূলত এই আলোচনার সূত্রপাত হয় প্রেসিডেন্ট ট্রাম্পকে নিয়ে সাংবাদিক মাইকেল উলফের ফায়ার অ্যান্ড ফিউরি বই প্রকাশের পর। গেলো সপ্তাহে এক টেলিভিশন সাক্ষাৎকারে তিনি বলেন, আমি ‘পুরোপুরি নিশ্চিত’ ট্রাম্পের বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। উলফ তখন কারও নাম উল্লেখ না করলেও ইঙ্গিতটা নিকি হ্যালির দিকে ছিল বলেই মনে করছেন অনেকে।

ওই গুজবের প্রতিক্রিয়ায় পলিটিকোকে দেয়া এক সাক্ষাৎকারে হ্যালি বলেন, এটি একদমই সত্য নয়।

তিনি বলেন, উলফ তার বইয়ে ভুল তথ্য দিয়েছেন। সেখানে উলফ লিখেছেন, এয়ার ফোর্স ওয়ানে আমার সঙ্গে একান্তে উল্লেখযোগ্য সময় কাটিয়েছেন প্রেসিডেন্ট।

হ্যালি বলেন, আমি একবারই প্রেসিডেন্টের সঙ্গে এয়ার ফোর্স ওয়ানে চড়ে ছিলাম। তখন আমি ছাড়া আরও কয়েকজন সেখানে উপস্থিত ছিলেন।

৪৬ বছর বয়সী হ্যালি ২০ বছর আগে বিয়ে করেন। তার দুই সন্তান রয়েছে। তিনি সাউথ ক্যারোলাইনার প্রথম নারী গভর্নর ও যুক্তরাষ্ট্রের ইতিহাসে দ্বিতীয় ভারতীয়-আমেরিকান গভর্নর।

আরও পড়ুন:

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা
X
Fresh