• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

হেলিকপ্টারে চড়ে ছেলেকে উদ্ধার বাবার

আন্তর্জাতিক ডেস্ক
|  ১৬ জানুয়ারি ২০১৮, ১৫:০০ | আপডেট : ১৬ জানুয়ারি ২০১৮, ১৫:০২
৩০ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পরও ছেলে না ফেরায় হেলিকপ্টার ভাড়া করেন বাবা। পরে খুঁজতে গিয়ে দেখেন দুর্ঘটনার শিকার হয়ে গাড়ির মধ্যে আটকা পরে আছেন তার ছেলে। এমন ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ায়। খবর বিবিসির।

পুলিশ জানিয়েছে, ১৭ বছর বয়সী ওই কিশোরের নাম স্যামুয়েল লেথব্রিজ। তারা বলছে, রোববার নিউ সাউথ ওয়েলসের মহাসড়কের ২০ মিটার দূর থেকে স্যামুয়েলকে উদ্ধার করা হয়েছে।

আসলে এক বন্ধুর বাসায় যাওয়ার উদ্দেশে একদিন আগে বাড়ি থেকে বের হয় স্যামুয়েল। কিন্তু সেখানে না পৌঁছলে স্যামুয়েলের পরিবার উদ্বিগ্ন হয়ে ওঠে।

--------------------------------------------------------
আরও পড়ুন: লিবিয়ায় বিমানবন্দরে হামলায় নিহত ২০
--------------------------------------------------------

পরে স্যামুয়েলের বাবা টনি লেথব্রিজ হেলিকপ্টারে করে ছেলেকে খোঁজার সিদ্ধান্ত নেন। কেননা পাঁচ বছর এমনই এক সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিকে খুঁজে না পাওয়ায় তার মৃত্যু হয়।

টনি বলেন, দুর্ঘটনার পাঁচদিনের মধ্যে খুঁজে না পাওয়ায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছিল। আমার ছেলের সঙ্গে এমন কিছু আমি কখনই হতে দিতাম না।

তিনি বলেন, ওকে খুঁজে না পাওয়ায় আমার সন্দেহ হয়। কেননা এর আগে কখনই এভাবে হঠাৎ করে নিখোঁজ হয়নি স্যামুয়েল। তাই আমরা দেরি না করে হেলিকপ্টার ভাড়া করি। দশ মিনিটের মধ্যেই স্যামুয়েলকে খুঁজে পাই আমরা।

সিডনির ১০০ কিলোমিটার উত্তরে ক্রাগান বে এলাকায় স্যামুয়েলকে গাড়ির ভেতর পাওয়া যায়। গাড়ি থেকে স্যামুয়েলকে বের করতে জরুরি কর্মীদের এক ঘণ্টার বেশি সময় লেগেছে।

কর্মকর্তারা জানাচ্ছে, বেশ কয়েক জায়গায় আঘাত পেয়েছে স্যামুয়েল। ওর অবস্থা আশঙ্কাজনক।

নিউ সাউথ ওয়েলস অ্যাম্বুলেন্সের একজন কর্মী জেফ অ্যাটকিন্স বলেন, স্যামুয়েল খুব ভাগ্যবান যে বেঁচে ছিল।

এদিকে পুলিশ এই ঘটনার তদন্ত করছে।

আরও পড়ুন

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়