• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ছয়জনকে খুন করেছেন সাবেক সেনাসদস্য

আন্তর্জাতিক ডেস্ক

  ০৩ জানুয়ারি ২০১৮, ১৭:৩৩

৪৫ বছর বয়সী নরেশ ধনকড় ভারতের সাবেক সেনাসদস্য। এক সময় মানুষ ও দেশ সেবার শপথ নিয়েছিলেন। কিন্তু এখন তিনিই হরিয়ানায় লোহার রড দিয়ে পিটিয়ে ছয়জনকে হত্যা করেছেন। পরে তাকে গ্রেপ্তার করতে এলে পুলিশের ওপরও চড়াও হন । খবর এনডিটিভি।

বুধবার দিবাগত রাত ২টা থেকে ভোর ৪টার মধ্যে হরিয়ানার পলবল টাউনশিপের আগরাচক থেকে ক্যাম্প কলোনির ২ কিলোমিটারের মধ্যে এ হত্যাকাণ্ড ঘটনা ঘটে।

মছগড় এলাকার বাসিন্দা সাবেক সেনাসদস্য নরেশ। সেনাবাহিনী থেকে অবসর নেয়ার পর কৃষি দপ্তরে সিডিও হিসেবে কাজ করছেন তিনি।

পুলিশ জানিয়েছে, নরেশ লুট করার জন্য খুন করেনি। প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশ বলছে, নরেশ মানসিক ভারসাম্যহীন। নিহতের মধ্যে নিরাপত্তারক্ষী ও ভিক্ষুকও রয়েছেন। পরিবারের সঙ্গেও নরেশের সম্পর্ক ভালো নয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, নরেশ প্রথমে অঞ্জুম নামে এক নারীকে খুন করেন। একটি বেসরকারি হাসপাতালের বাইরে ঘুমিয়েছিলেন তিনি। রাত ২টার দিকে তার ওপর হামলা করেন নরেশ। অঞ্জুমকে পিটিয়ে খুন করে পালিয়ে যান তিনি।

এরপর পলবলের আগরা রোডে চারজনের ওপর এলোপাতাড়ি হামলা চালায় নরেশ। হামলার পরই তাদের মৃত্যু হয়। ভোর ৪টার দিকে স্থানীয় একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের এক নিরাপত্তারক্ষীকে খুন করেন নরেশ।

সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে নরেশকে শনাক্ত করে নরেশকে গ্রেপ্তার করে পুলিশ। নরেশকে গ্রেপ্তার করে পলবলের সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ফরিদাবাদের একটি হাসপাতালে নেওয়া হয়েছে। সাবেক এই সেনাবাহিনীর সদস্য মানসিক অবস্থা পরীক্ষা করে দেখা হচ্ছে।

এপি / এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh