• ঢাকা বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫

রাজপরিবারে সানাই বাজছে নতুন বছর

আন্তর্জাতিক ডেস্ক
|  ১৬ ডিসেম্বর ২০১৭, ১০:৪১
রাজপরিবারে এখন সুখবর বইছে। আগামী মে মাসে এই পরিবারে সানাই বাজবে। কারণ ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের নাতি প্রিন্স হ্যারি নতুন বছরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

বিবিসি জানিয়েছে, মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধছেন। এরই মধ্যে এই জুটির বাগদান সম্পন্ন হয়েছে। আগামী ১৯ মে এই বিয়ে সম্পন্ন হবে।

গতকাল শুক্রবার কেনসিংটন প্যালেস থেকে এ ঘোষণা দেয়া হয়।

প্রতিবেদনে জানানো হয়, উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জ চ্যাপেলে এই বিয়ে অনুষ্ঠিত হবে। এর আগে প্রিন্স চার্লস গেলো মাসে ছোট ছেলে হ্যারির বিয়ের আনুষ্ঠানিকতার ঘোষণা দেন।

রাজপরিবারের বিয়েগুলো সাধারণত বৃহস্পতিবার ও শুক্রবার অনুষ্ঠিত হয়। যেমন রানির বিয়ে হয়েছিল বৃহস্পতিবার আর ডিউক অব ক্যামব্রিজের বিয়ে হয়েছিল শুক্রবার। কিন্তু হ্যারির বিয়ে সেই ঐতিহ্য ভাঙছে। তার বিয়ে অনুষ্ঠিত হচ্ছে শনিবার।

রাজপরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, তারা বিয়ের যাবতীয় খরচ বহন করবে।

মেগান মার্কেল একজন মার্কিন অভিনেত্রী, মডেল এবং মানবাধিকার কর্মী। ২০১১ সাল থেকে মার্কেল, মার্কিন অপরাধমূলক নাট্য ধারাবাহিক স্যুটস-এ র‌্যাচল জেইন চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া তিনি কল্পবিজ্ঞান এবং গোয়েন্দা কাহিনীমূলক মার্কিন ধারাবাহিক ফ্রিংগি এর বিশেষ গোয়েন্দা "অ্যামি জেসাপ" ভূমিকায় অভিনয়ের জন্য পরিচিত।

তিনি বয়সে প্রিন্স হ্যারির চেয়ে ৩ বছরের বড়। এটি তার দ্বিতীয় বিয়ে।

এ/এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়