• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিখ্যাত চীনা সুপারম্যানের ৬২ তলা থেকে পড়ে মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক

  ১৪ ডিসেম্বর ২০১৭, ১৪:১৭

চীনা সুপারম্যান খ্যাত ২৬ বছরের স্টান্টম্যান ইউ ইয়ুংনিং। কোনো ধরণের নিরাপত্তা ছাড়াই বহুতল দালানের গা বেয়ে অনায়াসে ওঠানামা করে বেশ পরিচিতি পেয়েছিলেন তিনি। দালানে চড়ে সেলফি ও ভিডিও তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তাক লাগিয়ে দিতেন সবাইকে। এমন এক নেশায় জড়িয়ে পড়েছিলেন শেষমেশ এতেই প্রাণ হারালেন চীনের এ তরুণ স্টান্টম্যান। খবর দ্য সান, টেলিগ্রাফ।

ঘটনাটি এক মাস আগের হলেও সম্প্রতি বিষয়টি সবার নজরে এসেছে। ৮ নভেম্বর দেশটির হুনান প্রদেশের এক এলাকায় ৬২ তলা বাড়ির ছাদে ঝুলে কসরত দেখাতে গিয়ে পড়ে মারা যান এই চীনা সুপারম্যান। ভক্তরা তাকে এই নামেই চিনতেন।

ভক্তদের কাছে তিনি ‘চীনা সুপারম্যান’ হিসেবে পরিচিত ছিলেন। মার্শাল আর্ট জানা ইউ তরুণদের মধ্যে দারুণ জনপ্রিয় ছিলেন। বেশ কিছু সিনেমাতেও কাজ করেছেন তিনি।

কয়েকটি সিনেমায় স্টান্টম্যান হিসেবে কাজ করা ইউ দালান চড়ার নেশায় জড়িয়ে পড়েছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি ও বিক্রি হত। একটা পর্যায়ে সব কিছু ছেড়ে দিয়ে এর মাধ্যমেই অর্থ আয়ের নেশা পেয়ে বসে তাকে।

কিন্তু দালানে চড়তে গিয়েই মৃত্যু হল তার। দীর্ঘদিন তার কোন ভিডিও বা ছবি না পেয়ে ভক্তরা চিন্তিত হয়ে পড়লে বেরিয়ে আসে তার শেষ ভিডিও। ভিডিওটিতে দেখা যায়, কসরত দেখিয়ে ৬২ তলা ভবনের একটি ছাদের কিনারে ঝুলছেন ইউ। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে নিচের দিকে পড়ে যান তিনি। বাঁচার চেষ্টা করলেও অনেকক্ষণ ঝুলে থাকার পরও শেষ রক্ষা পাননি।

এপি / এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh