• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রিন্স হ্যারির বাগদান শেষ, বিয়ে আগামী বসন্তে

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৭ নভেম্বর ২০১৭, ১৯:৩৭

মার্কিন অভিনেত্রী মেগান মার্কলের সঙ্গে ব্রিটেনের প্রিন্স হ্যারির বাগদান সম্পন্ন হয়েছে। সোমবার হ্যারির বাবা প্রিন্স চার্লস এ ঘোষণা দিয়েছেন। আগামী বছর বসন্তে তাদের বিয়ে অনুষ্ঠিত হবে। বার্তা সংস্থা রয়টার্স, সিএনএন এ খবর জানিয়েছে।

৩৩ বছরের হ্যারি ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকারী এবং ৩৬ বছরের মার্কল যুক্তরাষ্ট্রের আইনবিষয়ক টিভি সিরিয়াল ‘স্যুইটস’-এ অভিনয়ের জন্য পরিচিত। নভেম্বরের শুরুতে দুজনের বাগদান সম্পন্ন হয়।

বাকিংহাম প্যালেসের মুখপাত্র জানান, রানি ও এডিনবার্গের ডিউক এই বিয়ের খবরে উচ্ছ্বসিত এবং তাদের সুখী জীবন কামনা করেছেন।

বন্ধুদের মাধ্যমে ২০১৬ সালের জুলাই মাসে হ্যারি ও মার্কলের পরিচয় হয়। এর কয়েক মাস পরেই হ্যারি সংবাদমাধ্যমের কাছে দুজনের সম্পর্কের কথা ঘোষণা দেন। তবে ওই বছর সেপ্টেম্বরের আগ পর্যন্ত তাদের এক সঙ্গে দেখা যায়নি। যুদ্ধাহত সেনাদের সমর্থনে এক খেলার অনুষ্ঠানে টরেন্টোতে দুজন একসঙ্গে প্রকাশ্যে আসেন।

ওই মাসে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনকে মার্কল বলেন, ‘আমরা একে অন্যকে ভালোবাসি। আমরা সুখী। ব্যক্তিগতভাবে আমি ভালোবাসার গল্প পছন্দ করি। এক সময় আমাদের নিয়েও এমন গল্প হবে।’

প্রিন্স চার্লস ও প্রিন্সেস ডায়ানার ছোট ছেলে হ্যারি। এক সময় ‘উচ্ছৃঙ্খল’জীবনযাপনে অভ্যস্ত হয়ে পড়েন। প্রাপ্তবয়স্ক হওয়ার আগেই তিনি গাঁজা ও মদ পান করে মাতাল হতেন বলে নিজেই স্বীকার করেছেন। তবে আফগানিস্তানে সামরিক অভিযানে অংশগ্রহণে পর তার জীবন বদলে যায়।

মার্কল এর আগে বিয়ে করেছিলেন। ওই বিয়ে বিচ্ছেদ হয়ে যায়। তিনি বেশ কয়েকটি টিভি ও চলচ্চিত্রে অভিনয় করেছেন। হ্যারি ও মার্কল উভয়েই মানবাধিকারের পক্ষে সোচ্চার। শিশুদের দাতব্য সংস্থার হয়ে বৈশ্বিক দূত হিসেবে উভয়েই কাজ করছেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh