• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

৩১২ টাকায় বিমান ভ্রমণ

আন্তর্জাতিক ডেস্ক

  ২৭ নভেম্বর ২০১৭, ১২:২৫

শীত প্রায় চলেই এসেছে। সামনে ডিসেম্বর মাস। ভ্রমণে জন্য এখনই উপযুক্ত সময়। আর এমন সময় যদি ৩১২ টাকায় বিমানে চড়ার সুযোগ মিলে যায়, কেমন হয় বলুন তো। দারুণ না? এমনটাই সত্যি হতে চলেছে। ভারতীয় বিমান সংস্থা ‘গো এয়ার’ নিয়ে এসেছে এই দারুণ অফার।

মাত্র ভারতীয় মুদ্রায় ৩১২ টাকার বিনিময়ে বিমানে চেপেই ভারতের বেশ কিছু জায়গায় পৌঁছে যেতে পারেন আপনি। সংস্থার পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়েছে, এটি একটি ‘ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ’ অফার অর্থাৎ আগে এলে আগে পাবেন এই ভিত্তিতে টিকিট দেয়া হবে।

গেলো ২৪ নভেম্বর থেকে বুকিং শুরু হয়েছে। চলবে আগামী ২৯ নভেম্বর পর্যন্ত। অফারের সময়সীমার মধ্যে টিকিট কাটলে আপনি ১ ডিসেম্বর ২০১৭ থেকে ২৮ অক্টোবর ২০১৮-র মধ্যে যাত্রা করতে পারবেন। খবর আনন্দবাজারের।

তবে সব রুটের টিকিটে কিন্তু এই ছাড় মিলছে না। দিল্লি-লৌখনো, দিল্লি-চণ্ডিগড়, বেঙ্গালুরু-গোয়া, আমদাবাদ-মুম্বাই, হায়দরাবাদ-বেঙ্গালুরু এবং আরো কয়েকটি রুটের টিকিটে মিলছে এই ছাড়।

কলকাতা থেকে কোনো রুটে এই অফার কার্যকরী নয়। তাই এমন ভাবেই আপনাকে ট্রিপ সাজাতে হবে, যাতে নির্দিষ্ট জায়গায় পৌঁছে এই অফারের সুবিধে নিতে পারেন। আর কর্মসূত্রে যারা অন্য রাজ্যে রয়েছেন, তাদের কোনো ঝক্কিই নেই। স্রেফ টিকিট কাটুন আর বেরিয়ে পড়ুন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসরায়েলি হামলার প্রতিশোধের বিষয়ে যা জানাল ইরান
নিরাপত্তা প্রাচীর ভেঙে বিমানবন্দরে বাস, প্রকৌশলী নিহত
দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিষহ জনজীবন
তেহরানে বিমান চলাচল স্বাভাবিক
X
Fresh