• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

রাস্তায় গাড়ি পার্ক করে সন্তানকে স্তন্যদানে আটক দম্পতি

আন্তর্জাতিক ডেস্ক

  ১২ নভেম্বর ২০১৭, ১৮:৫১

গাড়িতে বসে সাত মাসের সন্তানকে স্তন্যপান করাচ্ছিলেন জ্যোতি মালে নামের এক নারী। এ সময় ট্রাফিক পুলিশের টোয়িং ভ্যান ওই নারী ও তার সন্তানসহ গাড়িটিকে আটক করে নিয়ে যান। শনিবার এমনটা ঘটে মুম্বাইয়ের মালাডে।এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। খবর এনডিটিভি।

মালাডের এস ভি রোডে গাড়ি পার্ক করেছিলেন জ্যোতি মালের স্বামী। সে সময় শশাঙ্ক নামে মুম্বাই ট্রাফিক পুলিশের এক কনস্টেবল নো-পার্কিংয়ে গাড়ি পার্ক করার অভিযোগে দম্পতিসহ গাড়িটিকে আটক করে নিয়ে যান।

সংবাদ সংস্থা এএনআই-কে জ্যোতি জানান, জরিমানা দিয়ে গাড়িটিকে ছেড়ে দেওয়ার জন্য ওই কনস্টেবলকে অনুরোধ করে আমার স্বামী। শুধু তাই নয়, সন্তানের অসুস্থতার কথাও জানাই। প্রেসক্রিপশনও দেখাই। কিন্তু কোনো কথাই শোনেননি ওই কনস্টেবল।

জ্যোতি আরো বলেন, ওই জায়গাতেই আরো দুটি গাড়ি পার্ক করা ছিল। সেগুলোকে আটক করা হয়নি।

প্রত্যক্ষদর্শী কয়েকজন এই ঘটনার প্রতিবাদও করেন। সন্তানকে স্তন্যপান করানো অবস্থায় এভাবে গাড়ি তুলে নিয়ে যাওয়ার জন্য ট্রাফিক পুলিশকে প্রশ্নও করেন তারা। কিন্তু কোনো কথাই শোনেননি ওই ট্রাফিক।

এদিকে মুম্বাই ট্রাফিক পুলিশ পাল্টা অভিযোগ এনেছে ওই দম্পতির বিরুদ্ধে। তাদের অভিযোগ, ব্যস্ত এস ভি রোডের নো-পার্কিং জোনে গাড়িটিকে দাঁড় করিয়ে রেখেছিলেন ওই দম্পতি। ট্রাফিক পুলিশ সেটা দেখতে পেয়েই সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়।

এপি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh