• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

ইংল্যান্ডে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক
|  ০৬ নভেম্বর ২০১৭, ১২:১১
ইংল্যান্ডের নিউক্যাসলে সড়ক দুর্ঘটনায় আট বছর বয়সী এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। দেশটির ডিপার্টমেন্ট অব ফ্যামিলি অ্যান্ড কমিউনিটি সার্ভিসেসের তত্ত্বাবধানে থাকাবস্থায় ওই দুর্ঘটনা ঘটে। খবর ডেইলি টেলিগ্রাফের।

প্রতিষ্ঠানটির ডে-কেয়ার কর্মী র‌্যাচেল মার্টিন ক্যামেরুন পার্কের কাছে গাড়ি পার্ক করলে শিশুটি দরজা খুলে দৌড় দেয়। র‌্যাচেলও এসময় শিশুটির পেছনে দৌড় দেয় পরে একটি ট্রাক দুইজনকে চাপা দেয়।

ট্রাফিক এবং হাইওয়ে টহল পুলিশের ভারপ্রাপ্ত সহকারী কমিশনার স্টুয়ার্ট স্মিথ বলেছেন, তারা গাড়ি থেকে বের হলে এই দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, ক্যামেরুন পার্কের কাছে এই দুর্ঘটনা ঘটেছে।

তিনি আরো বলেন, আমরা ধারণা করছি ওই নারী গাড়ি পার্ক করার পর শিশুটি দৌড় দেয়। পরে ওই নারীও শিশুটির পেছনে দৌড় দেয়। এসময় একটি ট্রাক তাদের ধাক্কা দেয়।

ডিপার্টমেন্ট অব ফ্যামিলি অ্যান্ড কমিউনিটি সার্ভিসেসের একজন মুখপাত্র বলেছেন, যেকোনো শিশুর মৃত্যুই বেদনাদায়ক। আমরা ওই শিশু ও র‌্যাচেলের মৃত্যুতে মর্মাহত।

তবে পুলিশ বিষয়টি তদন্ত করছে উল্লেখ করে এ বিষয়ে আরো মন্তব্য করতে অস্বীকৃতি জানায় তারা।

ওই ট্রাকের ৫৭ বছর বয়সী ড্রাইভারকে মানসিক আঘাতজনিত চিকিৎসা দেয়া হচ্ছে। একই সঙ্গে বাধ্যতামূলক রক্ত এবং প্রশ্রাব পরীক্ষার জন্য তাকে জন হান্টার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়