• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নরেন্দ্র মোদির সঙ্গে কিমের তুলনা ভারতের ২২ ব্যবসায়ী আটক

আন্তর্জাতিক ডেস্ক

  ১৬ অক্টোবর ২০১৭, ১৫:০২

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের সঙ্গে তুলনা করায় পুলিশের হাতে আটক হয়েছেন ভারতের কানপুরের ২২ ব্যবসায়ী । খবর দ্য হিন্দু ।

কিম যেভাবে দুনিয়াকে ধ্বংস করতে চান, মোদিও একইভাবে ভারতে ব্যবসা ধ্বংস করে দিচ্ছেন। কানপুরজুড়ে এমন শব্দসম্বলিত পোস্টার লাগানো হয়েছিল শহরটির একটি ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে।

পুলিশের হাতে আটক হওয়ার পর ওই ২২ ব্যবসায়ী অবশ্য মুচলেকা দিয়েছেন। তারা বলছেন, প্রধানমন্ত্রীকে অপমান করার উদ্দেশ্য তাদের ছিল না।

সম্প্রতি চালু হওয়া জিনসটি কর ও গত বছরের নোট বাতিল নিয়ে দেশের ব্যবসায়ী সম্প্রদায়ের মধ্যে প্রবল ক্ষোভ তৈরি হয়েছে। ফলে উত্তরপ্রদেশের কানপুরে প্রধানমন্ত্রী মোদির সঙ্গে উত্তর কোরিয়ার স্বৈরশাসক কিম জং উনের তুলনা করে পোস্টার লাগান ব্যবসায়ীরা।

কানপুরের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার ভার্মা জানান, শহরের গোবিন্দনগর থানা এলাকায় এমন বেশ কিছু পোস্টার লাগানো হয়েছিল। যাতে পাশাপাশি ছিল কিম জং উন আর নরেন্দ্র মোদির ছবি। একজনের ছবির নিচে লেখা- ‘দুনিয়াকে বরবাদ করেই আমি থামব- আর নরেন্দ্র মোদির ছবির নিচে লেখা ব্যবসাপাতিকে বরবাদ না করে আমি থামব না।’

এপি/সি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
পাকিস্তানে নয়, ‘হাইব্রিড’ মডেলেই চ্যাম্পিয়নস ট্রফি খেলতে চায় ভারত
সমুদ্রের বেআইনি কার্যকলাপ রুখতে যৌথ উদ্যোগ ভারত ও ওমানের
বাতাসেই ভেঙে পড়ল সেতু
X
Fresh