• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অবশেষে গ্রেপ্তার হলেন হানিপ্রীত

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ অক্টোবর ২০১৭, ১৯:১৯

অবশেষে পাঞ্জাবের চন্ডিগড় হাইওয়ে থেকে গ্রেপ্তার হলেন ভারতের ধর্ষক ধর্মগুরু রাম রহিম সিংয়ের পালিত কন্যা হানিপ্রীত ইনসান। মঙ্গলবার ৩৬ বছর বয়সী এই নারীকে চন্ডিগড় হাইওয়ে থেকে আরেক নারীসহ গ্রেপ্তার করে পুলিশ।

নিজেকে ‘পাপাস অ্যাঞ্জেল’ বা বাবার দেবদূত বলে অভিহিত করা হানিপ্রীত গেলো এক মাস ধরে নিখোঁজ ছিলেন। সর্বশেষ আগস্টের ২৫ তারিখ রোথাকের দুই অনুসারীকে ধর্ষণের অভিযোগে বাবা রাম রহিমকে বিশেষ হেলিকপ্টারে নিয়ে যাওয়ার সময় তাকে প্রকাশ্যে দেখা গিয়েছিল। সেই হরিয়ানার বিভিন্ন শহরে দাঙ্গায় ৩৮ জন নিহত হয়।

হানিপ্রীত সিংয়ের বিরুদ্ধে সহিংসতা উসকে দেয়া, রাষ্ট্রদ্রোহ ও রাম রহিমকে কারাগার থেকে পালাতে সহায়তা করার অভিযোগ রয়েছে। হরিয়ানায় টপ ওয়ান্টেড লিস্টে তার নাম রাখা হয় । বিমানবন্দর ও সীমান্ত পুলিশ তাকে গ্রেপ্তারের বিষয়ে সতর্ক ছিল।

মঙ্গলবার সকালে এক টিভি সাক্ষাৎকারে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রত্যাখ্যান করেন এবং ধর্ষণের অভিযোগে ২০ বছরের কারাভোগের শাস্তি পাওয়া রাম রহিমের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে কথা বলেন। এর ঘণ্টাখানেক পরেই তার অবস্থান নিশ্চিত করে পুলিশের একটি বিশেষ পঞ্চকুলা থেকে তাকে গ্রেপ্তার করে। তাকে আগামীকাল বুধবার আদালতে উঠানো হবে।

নিউজ ২৪ চ্যানেলে দেয়া সাক্ষাতকারে হানিপ্রীত বলেন, বাবার সঙ্গে তার অবৈধ সম্পর্কের যে অভিযোগ তোলা হয়েছে তাতে তিনি বিধ্বস্ত ও হতাশ। তিনি বলেন, যখন বাবা চলে গেলেন (কারাবন্দী) তখন আমার সামনে পৃথিবী ভেঙে পড়ে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রসঙ্গে বলেন, আমার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগে আমার ভিত নড়ে গিয়েছিল, জীবনে আমি একটি পিপড়াও মারিনি।

হানিপ্রিতের আসল নাম প্রিয়াঙ্কা তানেজা, বাবা গ্রেপ্তার হওয়ার আগে তার উদ্দাম জীবনযাপনের একটা বড় অংশজুড়ে ছিলেন তিনি।

এপি/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh