• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

স্পেনে হামলার সময় ফ্রিজারে লুকিয়ে ছিলেন অভিনেত্রী লায়লা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ আগস্ট ২০১৭, ২০:০৮

লায়লা রৌয়াস নামে ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ টিভি অভিনেত্রী নিজেকে বাঁচাতে স্পেনের জঙ্গি হামলার সময়ে রেস্তরাঁর ফ্রিজারের মধ্যে লুকিয়ে ছিলেন।

বার্সেলোনার লাস রামব্লাস এলাকায় নিজের দশ বছরের মেয়ে ইনেজ খানকে সঙ্গে নিয়ে তিনি ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখান থেকেই বৃহস্পতিবারের হামলার সময়ে লাইভ টুইট আপডেট করছিলেন তিনি।

রৌয়াস ব্রিটিশ টেলিভিশনের পরিচিত মুখ। তিনি 'ফুটবলারর্স ওয়াইভস' ও 'হলবি সিটি' নামে বেশ কিছু অনুষ্ঠানে মুখ দেখিয়েছেন। ১৯৯০ সালে ভারতে চ্যানেল ভি-তে তিনি ভিডিও জকি হিসাবে ক্যারিয়ার শুরু করেন। পরে লন্ডনে চলে যান। অভিনেত্রী রৌয়াসের মা ভারতীয় ও বাবা মরক্কোর বাসিন্দা। তবে তিনি ব্রিটিশ স্নুকার তারকা রনি ও'সুলিভনকে বিয়ে করেছেন।

রেস্তরাঁর ফ্রিজারের ভেতরে বসেই তিনি টুইটে জঙ্গি হামলার খবর দেন। সেদিন সাদা ভ্যান লাস রামব্লাস এলাকায় ঢুকে বহু মানুষকে পিষে মারে। ঘটনাটি ঘটে স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টা নাগাদ।

ওই ঘটনায় সবমিলিয়ে মোট ৩৪টি দেশের নাগরিকের হতাহতের খবর রয়েছে। যার মধ্যে ফ্রান্স, জার্মানি, পাকিস্তান ও ফিলিপিন্সের নাগরিকেরা রয়েছেন। এই ঘটনায় আইএস দায় স্বীকার করেছে।

এ ঘটনার রেশ কাটতে না কাটতেই ঘটনায় হামলাকারী সন্দেহে ক্যামব্রিলসি এলাকায় ৫ জনকে গুলি করে হত্যা করে দেশটির পুলিশ। এতে আহত হয়েছেন পুলিশসহ দেশটির আরো ৭ নাগরিক।

ওয়াই/এসজে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh