• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ট্রাম্পের জন্য ঘর ভাঙলো তাদের

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ জুলাই ২০১৭, ১৭:১২

রিপাবলিকান পার্টির সমর্থক লিন । আর ডেইভ অ্যারনবার্গ কট্টর ডেমোক্র্যাট সমর্থক। দু’জন দু’মেরুতে অবস্থান করলেও তারা পরস্পর পরস্পরকে ভালবাসতেন। কিন্তু লিন সম্প্রতি একটি সেলফি তোলেন প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে। আর তাতেই বিয়ে ভেঙ্গে যায় দু’ জনার।

লিন পেশায় মায়ামি ডলফিনস-এর সাবেক চিয়ার লিডার। আর ডেইভ অ্যারনবার্গ ফ্লোরিডার পাম বিচ কাউন্টির পাবলিক প্রসিকিউটর।


গেলো সপ্তাহে দু’জনই এক যৌথ বিবৃতিতে নিজেদের আনুষ্ঠানিক ছাড়াছাড়ির কথা জানিয়েছেন। বলেছেন, সম্মানজনক পন্থায় দু’জনই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছি।

নতুন করে পথ চলায় সবার সহযোগিতা চাই আমরা। তাদের এ বিচ্ছেদের খবরটিই আন্তর্জাতিক গণমাধ্যমের হট কেক হয়ে দাঁড়িয়েছে।

লিনের পাবলিক রিলেশনশিপ (পিআর) আইনজীবী বিবৃতিতে জানান, রিপাবলিকান সমর্থক ও ট্রাম্পভক্ত লিন বলেছেন, বিয়ের পর থেকেই বিচ্ছিন্ন হয়ে যেতে পারি এই আশঙ্কা ছিল।
বিয়ে বিচ্ছেদের এ ঘটনাকে পিআর ফার্ম শিরোনাম করেছে, ‘দ্য ট্রাম্প ডিভোর্স’অর্থাৎ ট্রাম্প-বিচ্ছেদ।

দু’জনের পরিণয় নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ‘গসিপ এক্সট্রা’। তাদের এক প্রতিবেদনে বলা হয়, অঙ্গরাজ্যের (ফ্লোরিডা) অ্যাটর্নি ডেইভ অ্যারনবার্গ আইফেল টাওয়ারের চূড়ায় দাঁড়িয়ে সাবেক এক চিয়ার লিডারকে বিয়ের প্রস্তাব দেন ২০১৪ সালে। জবাব এসেছিল, ‘আমি রাজি’।

বিবাহ বিচ্ছেদে রাজনৈতিক দ্বন্দ্বও যে একটি কারণ তা স্বীকার করে লিন বলেন, হিলারি-ট্রাম্প দ্বন্দ্বও বিরোধের আরেকটি কারণ।এটা আমাদের সম্পর্কেও গড়িয়েছে।
ট্রাম্পের প্রচারাভিযান চলাকালে ডেইভকে নিয়ে প্রায় প্রতি সপ্তাহের শেষে রিসোর্টে যেতেন লিন। সেরকম একটি দিনের স্মৃতিচারণ করে তিনি বলেন, আমি একদিন লাল কার্পেট ধরে সামনে এগুচ্ছিলাম ভবিষ্যৎ প্রেসিডেন্ট ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়ার সঙ্গে সেলফি তুলতে, ও তখন আড়ালে লুকিয়ে যায়। ইচ্ছে করেই ফটোগ্রাফারের চোখ ফাঁকি দিচ্ছিল। সে চাইতো আমি যেন এরকম ছবি না তুলি এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট না দেই।

এপি/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh