• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নাচতে নাচতে মারা গেলেন বর

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ জুন ২০১৭, ১৪:২৪

ফুল দিয়ে মোড়ানো গাড়ি থেকে বরকে উৎসবের আমেজে টেনে নামিয়েছিলেন তার বন্ধুরা। কনের বাড়ির দরজার ঠিক সামনে। বন্ধুদের দাবি নাচতে হবে বরকে।

কিন্তু বিধি বাম! নাচ শুরুর কিছুক্ষণ পরেই হঠাৎ বুক চেপে মাটিতে লুটিয়ে পড়েন পঁচিশ বছরের শশীকান্ত পাণ্ডে। দ্রুত তাকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক বলেন, হৃদরোগে মৃত্যু হয়েছে শশীকান্তের। খবর আনন্দবাজার পত্রিকা।

গেলো শুক্রবার বিহারের কৈমুরের ভভুয়ার চৌবেপুর গ্রামে এই হৃদয় বিদারক ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ জানায়, সারণপুর গ্রামে বাড়ি শশীকান্তের। তার বাবার রেশন দোকান দেখভাল করতেন তিনি। চৌবেপুরে বিয়ে ঠিক হয়েছিল তার। বিয়েবাড়িতে পৌঁছানোর পর হবু জামাইকে অ্যাপায়ন করেন তার শাশুড়ি। কিন্তু মালাবদলের আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় শশীকান্তের।

ওই একইদিনে বিয়েবাড়িতে বিপত্তি ঘটে রোহতাসের করাগহর থানার গোনইলাটোলা গ্রামেও। পুলিশ জানায়, বিয়েবাড়ির একটি মঞ্চে নাচ করছিলেন বরযাত্রী দলের মহিলারা। আচমকা অপরিচিত তিন তরুণ মঞ্চে উঠে পড়েন। দেশি পিস্তল বের করে শূন্যে গুলি চালাতে থাকে তারা। আতঙ্ক ছড়ায় বিয়েবাড়িতে। বরের ভাই জিতেন্দ্র সিংহ (৩৩) ৩ জনকে মঞ্চ থেকে নামিয়ে দেন।

অভিযোগ উঠে, তখনই এলোপাথারি গুলি চালায় তারা। বুকে গুলি লাগে জিতেন্দ্রর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। দু'জনকে ধাওয়া করে ধরে ফেলেন গ্রামবাসীরা। অবশেষে গণপিটুনির পর তাদের পুলিশের হাতে তুলে দেয়া হয়। ধৃতদের অন্য শাগরেদের খোঁজ করছে পুলিশ।

এইচএম/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh