• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আমেরিকা প্রবাসীরা পেলো কনস্যুলেট সেবা

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৭ মার্চ ২০১৭, ২০:৩২

আমেরিকা প্রবাসীদের দু’দিনব্যাপী ভ্রাম্যমাণ কনস্যুলেট সেবা দিলো ‘জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনক’। কনস্যুলেট সেবার মধ্যে ছিল এমআরপি, নো ভিসা রিকোয়ার্ড, বার্থ সার্টিফিকেট, পাওয়ার অব এটর্নি, দ্বৈত নাগরিকত্ব আবেদন নেয়া, ডকুমেন্ট সত্যায়ন ও সংশোধন।

কানেকটিকাট ম্যানচেস্টার ৮২৪ মেইন স্ট্রিটে গেলো ২৪ ও ২৫ মার্চ সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অ্যাসোসিয়েশনের ডেপুটি কনস্যাল জেনারেল শাহেদুর রহমানের নেতৃত্বে ৫ সদস্যের একটি দল এ কনস্যুলেট সেবা দেয়।

দলের অন্য সদস্যরা হলেন, শামীম হোসেন (ফার্স্ট সেক্রেটারি পাসপোর্ট ও ভিসা), মাসুমা আক্তার শেলী (প্রশাসনিক কর্মকর্তা), মোহাম্মদ কবির হোসেন (ব্যক্তিগত অফিসার) ও আবু জাফর (অফিস সহকারি)।

দলটিকে সহযোগিতা করেন অ্যাসোসিয়েশনের সাবেক ৩ সাধারণ সম্পাদক জুনেদ এ খান, ময়নুল হক চৌধুরী হেলাল ও আহমেদ জিলু, সংগঠনের সাবেক কর্মকর্তা তৌফিকুল আম্বিয়া, ঢাকার সাবেক কোষাধ্যক্ষ সোহেলুর রহমান স্বপন, ব্যবসায়ী মোহাম্মদ মাসুদুর রহমান অপু, তারেক আম্বিয়া।

সেবা নেয়া কানেকটিকাট প্রবাসীরা বলেন, অত্যন্ত আন্তরিকতা ও সুশৃঙ্খলভাবে কনস্যুলেট সেবা দিয়েছে।

কর্মসূচি সফলভাবে শেষ হওয়ায় অ্যাসোসিয়েশন সভাপতি বদরুল হোসেন খান ও সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh