• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কোলাকুলিতে ভাঙলো পাঁজর!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ মার্চ ২০১৭, ১৭:৪৬

মধুকর গায়কোয়াড় ও অমিত বদ্যে একই কলেজ থেকে একই বছর এমবিবিএস পাশ করেন। এরপর থেকেই অভিন্ন হৃদয়ের দু’বন্ধু দু’জায়গায়। দেখা হয়নি প্রায় ৩ বছর। হঠাৎ বন্ধু মধুকরের দেখা পেয়ে আনন্দের আতিশয্যে কোলাকুলি করলেন অমিত। কিন্তু এমনভাবে জাপ্টে ধরলেন যে মধুকরের পাঁজরের ৩টি হাড় ভেঙে গেলো।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের ফোর্ট’স সেন্ট জর্জ’স হাসপাতালে মধুকরের চেম্বারে। ফলে দ্রুতই তার চিকিৎসার ব্যবস্থা হয়। এক্স-রে করে দেখা যায়, মধুকরের পাঁজরের প্রথম, দ্বিতীয় ও সপ্তম হাড় ভেঙে গেছে।

মধুকর বলেন, অমিতকে আমার চেম্বারে দেখে ভীষণ খুশি হয়েছিলাম। আমাকে দেখামাত্রই ও ছুটে এসে জড়িয়ে ধরে। তখনো বুঝতে পারিনি কী হতে চলেছে। কিন্তু ও এতো জোরে জাপ্টে ধরে যে আমার পাঁজরের হাড় ভেঙে যায়।

চিকিৎসক জানান, বিশ্রাম নিলে ধীরে ধীরে সেরে উঠবেন মধুকর।

এদিকে বন্ধুকে এমনভাবে বিছানাগত করে ভেঙে পড়া অমিত বললেন, অনেক দিন পর দেখা হওয়ায় খুব খুশি হয়েছিলাম। কিন্তু ব্যাপারটা এ পর্যায়ে গিয়ে গড়াবে ভাবিনি। খুবই খারাপ লাগছে।

মধুকর ও অমিত অরঙ্গাবাদ সরকারি মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল থেকে এমবিবিএস পাশ করেন। পড়াশোনা শেষ করে জে জে হাসপাতালের মেডিসিন বিভাগে যোগ দেন মধুকর। আর অমিত আহমদনগরে প্রাইভেট প্র্যাকটিস শুরু করেন।

কে/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh