• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রেশন কার্ডের লোভ দেখিয়ে ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ মার্চ ২০১৭, ২৩:০৩

রেশন কার্ড করিয়ে দেবার কথা বলে এক নারীকে গণধর্ষণ করেছে ভারতের মধ্যপ্রদেশের ভোজপাল সিং জাদন নামের এক বিজেপি নেতা ও তার দু' সহযোগী।

বুধবার হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানায়, ঘটনাটি ঘটেছে গেলো রোববার রাতে মধ্যপ্রদেশের মোরেনা এলাকায়। ধর্ষণের শিকার ৩৫ বছর বয়সী ওই নারী মোরেনার সুমাওয়ালি গ্রামের বাসিন্দা।

মোরেনার পুলিশ সুপার ভিনিত খান্না বলেন, ‘বিজেপি নেতা ভোজপালসহ ৩ জনের বিরুদ্ধে একটি গণধর্ষণের মামলা হয়েছে। এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি।’

তিনি আরো বলেন, ওই নারীকে গণধর্ষণ করা এলাকায় পুলিশের একটি দল পরিদর্শন করেছে। সেখানে একজন প্রত্যক্ষদর্শী পুলিশকে জানিয়েছেন, রোববার রাতে ভোজপাল এক নারীকে নিয়ে সেখানে গিয়েছিলেন। অল্প টাকায় যাতে রেশনের পণ্য কিনতে পারেন, এ কারণে নাম নিবন্ধন করতে তার কাছে গিয়েছিলেন ওই নারী।

ধর্ষণের শিকার ওই নারীর বলেন, রোববার রাতে তিনি নাম নিবন্ধনের জন্য ভোজপালের সঙ্গে দেখা করতে তার অফিসে যান। এ সময় ভোজপাল তাকে জোর করে রুমে ঢুকিয়ে দু সহযোগীসহ ধর্ষণ করেন। ধর্ষণকারীদের বিরুদ্ধে অভিযোগ করলে এর ফল খুবই ভয়ানক হবে বলেও হুমকি দেন ভোজপাল। বিষয়টি তিনি তার স্বামীকে জানানোর পর তারা স্থানীয় থানায় ওই তিনজনের নামে গণধর্ষণের মামলা করেন।

এপি/এইচএম

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh