• ঢাকা বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | ১২ বৈশাখ ১৪২৫

যেভাবে তুলে নেয়া হয় কোটা আন্দোলনের তিন নেতাকে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ এপ্রিল ২০১৮, ১৮:৫৬ | আপডেট : ১৬ এপ্রিল ২০১৮, ১৯:১৮
ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগের সামনে থেকে কোটা সংস্কার আন্দোলনের প্লাটফর্ম সাধারণ শিক্ষার্থী অধিকার সংরক্ষণ পরিষদের ৩ নেতাকে তুলে নিয়েছিল ডিবি পুলিশ।পরে তাদের ছেড়েও দেয় পুলিশ। সোমবার বিকেলে ডিবি কার্যালয় থেকে ছাড়া পাওয়ার পর সে সম্পর্কে বিস্তারিত বলেছেন তারা।

যে তিন জনকে তুলে নেওয়া হয় তারা হলেন পরিষদের তিন যুগ্ম আহ্বায়ক নুরুল হক নুর, মুহাম্মদ রাশেদ খাঁন এবং ফারুক হোসেন।

নুরুল হক আরটিভি অনলাইনকে জানান, সকালের সংবাদ সম্মেলন শেষ করে দুপুর দেড়টার দিকে আমরা আহত সহযোদ্ধাদের দেখতে এবং দুপুরের খাবার খেতে চাঁনখারপুলে যাওয়ার উদ্দেশ্য রোকেয়া হলের সামনে থেকে রিকশা নিই। রিকশা জরুরি বিভাগের গেটের সামনে পৌঁছলে দুটি মাইক্রোবাস এবং কয়েকটি মোটর সাইকেল আমাদের ঘিরে ফেলে। আমরা তাদের পরিচয় জানতে চাইলে, কিছু না বলে আমাদের টেনে হিঁচড়ে গাড়িতে তোলা হয়। এরপর গুলিস্তান থেকে গামছা কিনে আমাদের চোখ বাঁধা হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : আসছে বর্ষা, ‘মশার কারখানায়’ নজর দিচ্ছে না কেউ
--------------------------------------------------------

তিনি বলেন, আমি ভেবেছিলাম, আমার হয়তো বাঁচা হবে না। তাই ইসলাম ধর্মের নিয়ম অনুযায়ী দোয়া দরুদ পড়ে নিয়েছিলাম। চোখ খোলার পর দেখি আমরা ডিবি কার্যালয়ে। তারা আমাদের বলে  তোমাদের ওপর হামলা হতে পারে এ জন্য তুলে আনা হয়েছে। তোমাদের কিছু ভিডিও দেখানো হবে। কিন্তু আমাদের কোনো ভিডিও দেখানো হয়নি। ঘণ্টাখানেক পর তারা বলে তোমরা চলে যেতে পারো।

আরও পড়ুন :

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়