• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

আরটিভি’র কুইজ জিতে লিনেক্স ফ্রিজ পেলেন পারভেজ

আরটিভ অনলাইন রিপোর্ট
|  ২৮ অক্টোবর ২০১৭, ১৮:০১ | আপডেট : ২৮ অক্টোবর ২০১৭, ২১:৩০
ঈদুল আজহায় আরটিভি অনুষ্ঠানের কুইজ বিজয়ী হয়ে বিশ্ববিখ্যাত আমেরিকান ব্র্যান্ড লিনেক্স এর ফ্রিজ পেলেন রাজধানী বাড্ডার পারভেজ।  বাকি ৩৫ বিজয়ী কক্সবাজারের অভিজাত হোটেল সিগ্যালে ৩ দিন ২ রাত ফ্রি থাকার টিকিট পেয়েছেন। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত এই কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আরটিভির জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান ভুঁইয়া, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান,  অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক দেওয়ান শামসুর রকিব, সহকারি মহাব্যবস্থাপক সৈয়দ সাবাব আলী আরজু, বিক্রয় ও বিপনন বিভাগের সহকারি মহাব্যবস্থাপক মোজাম্মেল হোসেন, বেঙ্গল গ্রুপের চিফ মার্কেটিং অফিসার আফতাব মাহমুদ খুরশীদসহ অনেকে।   

লিনেক্স ফ্রিজ পেয়ে বিজয়ী পারভেজ বলেন, ফ্রিজ পাওয়াটা বড় কথা নয়। পুরস্কৃত হয়েছি এতেই খুশি। এ অনুষ্ঠানে এসে নিজেকে আরটিভি পরিবারের সদস্য মনে হচ্ছে।

কাজের মাঝে সময় পেলে আরটিভির অনুষ্ঠান সপরিবারে দেখা হয়। বিশেষ করে আরটিভির নাটক ও টকশো সকলের ভাল লাগে। এবার ঈদের অনুষ্ঠানগুলো বেশ ভালো লেগেছে। তাই কুইজে অংশ নিয়েছি। এখন পুরস্কার পেয়ে আরো ভাল লাগছে।

এছাড়া অনুষ্ঠানে বিজয়ীরা তাদের অনুভূতি প্রকাশ করে আরটিভির ভূয়সী প্রশংসা করেন। আগামীতে আরটিভি আরো ভাল অনুষ্ঠান ও কুইজের আয়োজন করবে বলে তারা প্রত্যাশা করেন।

 

এমসি/এমকে  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়