• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে নিয়ে একটু রহস্য থাক!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:৪৬

প্রিয় তারকার গোপন খবর জানতে চান না এমন ভক্তদের সংখ্যা খুব কমই আছে। কিন্তু তারকারা যেনো কেমন হলিউড কিংবা বলিউড সবাই চান সেসব খবর চেপে যেতে।

নিজের ব্যক্তি জীবন নিয়ে কখনো লুকোচুরি পছন্দ করেন না ইলিয়ানা ডি ক্রুজ। যখনই তিনি সম্পর্কে জড়িয়েছেন প্রকাশ্যে তা জানিয়েছেন।

চলতি বছরেই নাকি সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন এ নায়িকা। পাত্র নাকি তার অস্ট্রেলিয়ান বয়ফ্রেন্ড। অথচ বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে সরাসরি কোনো উত্তর দিচ্ছেন না ইলিয়ানা।

তিনি বলেন, বিয়ে ব্যাপারটাই আমার কাছে খুব মজার। এর মধ্যে বিশাল কিছু আছে নাকি? এখন ভালো কাজ করছি। নিজের মতো থাকতে পারছি এর চেয়ে আনন্দের কি আছে। আর বিয়ে নিয়ে একটু রহস্য থাক না। যদি ব্যাগ থেকে বিড়াল বের করেই দিই, তা হলে আমার সম্পর্কে আর মানুষের আগ্রহ থাকবে কেন বলুন!

'বরফি' ও 'ফাটা পোস্টার নিকলা হিরো' ছবি দুটি বলিউডে ব্যাপক পরিচিতি এনে দেয় ইলিয়ানাকে। মুম্বাইয়ের মেয়ে হলেও ২০০৬ সালে তামিল ও তেলেগু ছবি দিয়েই ইলিয়ানার অভিনয়যাত্রা শুরু হয়। 'পোকিরি', 'জলসা', 'কিক', 'জুলায়ি'র মতো সুপারহিট ছবিগুলো তাকে সেখানকার শীর্ষ অভিনেত্রীরূপে প্রতিষ্ঠিত করেছে। ২০০৬ সালে তেলেগু ছবি 'দেবদাসু'-তে অভিনয়ের জন্য বছরের সবচেয়ে সম্ভাবনাময় অভিনেত্রীর পুরস্কার পান তিনি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh