• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

নতুন পরিচয়ে ধ্রুব গুহ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:৫৮

কণ্ঠশিল্পী হিসেবেই পরিচিত তিনি। তার গাওয়া 'শুধু তোমার জন্য' ও 'যে পাখি ঘর বোঝে না' গান দু'টো শোনেননি এমন শ্রোতা পাওয়াটা কঠিনই বটে। শহর থেকে গ্রামে সব মানুষের কাছেই এ দু'টো গান পেয়েছে ব্যাপক শ্রোতাপ্রিয়তা।

সঙ্গীত শিল্পী ধ্রুব এবার অডিও প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে হাজির হয়েছেন। গুলশানে এক রেস্তোরাঁয় শনিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত ১৬টি অ্যালবামের মোড়ক উন্মোচন হতে যাচ্ছে।

এ ব্যাপারে ধ্রুব জানান, অ্যালবামগুলোতে কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, বাপ্পা মজুমদার, আসিফ আকবর, হাবিব ওয়াহিদ, তাহসান, ফুয়াদ আল মুক্তাদির, ন্যানসি, ইমরান, কনা, বেলাল খান, জুয়েল মোর্শেদ, ধ্রুব গুহ, মিনার, এফ এ সুমন, কাজী শুভ, পড়শি, শেখ বোরহানউদ্দিন শান, সোহেল মেহেদী, মোহাম্মদ মিলন, মুহিন, পূজা, মেহেদী হাসান, ঐশী, রাফাত, ইলিয়াস হোসেন, নদী, খেয়া, স্মরণ, বৃষ্টিসহ অনেকেরই গান থাকছে।

তিনি আরো বলেন, শুদ্ধ সংস্কৃতির বিকাশ আর বাংলা গানকে বিশ্বমানে পৌঁছে দেয়ার লক্ষ্যেই আমাদের আত্মপ্রকাশ। ধ্রুব মিউজিক স্টেশন যেমন প্রতিষ্ঠিত সঙ্গীতশিল্পীদের নিয়ে কাজ করবে তেমনি সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাদেরও সুযোগ করে দেবে।

২০১৫ সালে প্রকাশ হয় ধ্রুবর প্রথম একক অ্যালবাম 'শুধু তোমার জন্য'। এরপর 'যে পাখি ঘর বোঝে না'সহ বেশ কয়েকটি মিউজিক ভিডিও প্রশংসিত হয়।


এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh