• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

চটেছেন মোনালি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ ফেব্রুয়ারি ২০১৭, ২০:১৭

প্রতিভাবান বলতে যা বোঝায় তিনি তাই। সেই তিনিটা হলেন জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা মোনালি ঠাকুর। এবার বিতর্কের জন্ম দিলেন মোনালি।

'১০০ পার্সেসেন্ট লাভ' খ্যাত গায়িকা ইন্সটাগ্রামে সম্প্রতি নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে কালো রঙের শর্ট ড্রেসে মোনালিকে ভক্তদের উদ্দেশে ফ্লাইয়িং কিস ছুড়ে দিতে দেখা গেছে। কিন্তু মোনালির ওই পোশাক নিয়ে আপত্তি তোলেন অমিত নামের এক ব্যক্তি!

অমিতের ভাষ্য, গানের শো-তে আপনারা অভিভাবকের মতো জ্ঞান দেন। আপনার মনে হয় না, আপনার আরো দায়িত্বশীল ড্রেস পরা উচিত ছিল! এতো শর্ট কেনো? এতে আপনার পা দেখা যাচ্ছে!

এমন মন্তব্য বেজায় চটেছেন মোনালি। মেজাজ হারিয়ে মোনালি ওই ব্যক্তিকে ব্লকই করেছেন।

ওই ব্যক্তিকে উদ্দেশ্য করে মোনালি লিখেন, আপনার ভুয়া সভ্যতার ভাষণ আমাকে দেবেন না। আপনার মানসিক ও চারিত্রিক সমস্যার দায় আমার না। ঈশ্বরের কাছে প্রার্থণা করেন, যাতে আপনার সঙ্গে বাস্তবে আমার দেখা না হয়। দেখা হলে যে পা দেখে আপনার অস্বস্তি হচ্ছে সে পা দিয়েই আমি আপনাকে লাথি মারবো। আমায় কেউ আটকাতে পারবে না।

শিশু শিল্পী হিসেবে টিভি সিরিজ 'আলোকিত এক ইন্দু'তে ইন্দুবালা চরিত্র করে জনপ্রিয়তা পান মোনালি। ২০০৭ সালে রাজা সেন পরিচালিত 'কৃষ্ণকান্তের উইল' তার অভিনীত প্রথম চলচ্চিত্র। ২০১৪ সালে বলিউডে 'লক্ষ্মী'তে অভিনয় করে প্রশংসিত হন।

হালের এ ক্রেজ 'ইন্ডিয়ান আইডল' প্রতিযোগিতার মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান। টালিউডের পর এখন বলিউডে সমানভাবে প্লে-ব্যাক করছেন মোনালি। তার শ্রোতাপ্রিয় গানের মধ্যে অন্যতম-'ও মধু', 'ইটস অনলি পেয়ার', 'ইটস হান্ড্রেড পার্সেন্ট লাভ', 'এই ভালো এই খারাপ', 'জারা জারা টাচ মি', 'খোয়াব দেখে', 'আনজানা আনজানি কি কাহানী।'

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh