• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সুপারস্টার হওয়াটাই অভিশাপ : শাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ফেব্রুয়ারি ২০১৭, ২০:৩৮

শিডিউল ফাঁসানো এবং সাইনিং মানি পুরো ফেরত না দেয়ার অভিযোগ করে শাকিব খানের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট। এ অভিযোগের প্রেক্ষিতে শাকিব জানালেন, তিনি এরই মধ্যে টাকা ফেরত দিয়েছেন। নিজেকে নিরপরাধ বলেও দাবি করেন ঢাকাই ছবির সুপারস্টার।

শাকিব খান মনে করেন, কেউ শত্রুতা করে এই প্রতিষ্ঠানের সঙ্গে তার সম্পর্ক নষ্ট করার চেষ্টা করছেন। বিষয়টি সুরাহা না হলে তিনিও অভিযোগের জবাব আইনি প্রক্রিয়ায় দেবেন।ছবির বিষয় নিয়ে নির্মাতা সংস্থার অবস্থান পরিষ্কার ছিল না বলেও জানান ‘কিং খান’।

এর আগে প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিটের কর্ণধার তাপসী ঠাকুর লিখিত অভিযোগে জানান, শিডিউল নিয়ে শাকিব তা রক্ষা করেননি এবং পুরো টাকাও ফেরত দেননি। এমন পরিস্থিতিতে মামলার জন্য প্রাতিষ্ঠানিকভাবে প্রস্তুতি নিচ্ছেন তারা।

এমন অভিযোগের প্রেক্ষিতে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করে আরটিভি অনলাইন।

শাকিব বলেন, আমি ১৪ ফেব্রুয়ারি কতো টাকা ফেরত দিয়েছি, তা তো বলিনি। তবে এরই মধ্যে তাদের কাছে সাড়ে ১২ লাখ টাকা পাঠিয়েছি। এ টাকা ফেরত দেয়ার রিসিটও কাছে আছে। আর আড়াই লাখ টাকা তাদের ম্যানেজারের কাছে পাওনা ছিল বলে কেটে রেখেছি। আমি এও বলেছি, যদি ম্যানেজার টাকা দিয়ে দেন সেই টাকাও দিয়ে দেবো।

২০১৬ সালের ১০ সেপ্টেম্বর টাকা নিয়ে কেনো এতোদিন শিডিউল দেয়া হয়নি?এ প্রশ্নের জবাবে ঢাকাইয়া ছবির সুপারস্টার বলেন, কোন বিষয়ে শিডিউল দেবো ? এতোদিনেও তো তারা ঠিক করতে পারেননি কোন ধারার ছবি করবেন, কে পরিচালনা করবেন? একেকবার একেকজন পরিচালকের নাম বলছেন। শুরুতেই আমার সঙ্গে কথা হয়, ছবিটি যৌথ প্রযোজনার হবে। তারপর কলকাতার বেশ কয়েকটা প্রতিষ্ঠানের সঙ্গে তারা কথা বলে কিছু করতে পারেননি। এখন আমাকে দোষ দিয়ে তো লাভ নেই। আমি সব সময়ই দেশের ছবির জন্য প্রস্তুত, আমিও চাই এ দেশে ভালো ছবি হোক। উনারা বড় প্রযোজনা প্রতিষ্ঠান, আশা করেছিলাম; ভালো একটি ছবি তৈরি করবেন।’

হার্টবিটকে না দিয়ে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসকে শিডিউল দিয়েছেন কি না? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, যেহেতু তাদের সঙ্গে আমার সময় চুড়ান্ত হয়নি, ছবির নাম বা গল্প জানি না, কে পরিচালনা করবেন তারও ঠিক নেই, সেখানে তাদের শিডিউল অন্যকে দেয়ার প্রসঙ্গটিই অবান্তর। এরই মধ্যে টাকা ফেরত দিয়েছি, তার সপ্তাহখানেক পর এমন অভিযোগ করার মানেটা কী?

‘স্বপ্নের বাসর’ খ্যাত অভিনেতা ক্ষোভ প্রকাশ করে বলেন, সুপারস্টার হওয়াটাই অভিশাপের, প্রতিনিয়ত কিছু লোক পিছু লেগে আছেন। দেখুন, আমি বাংলাদেশের পর এখন কলকাতায় নিজের অবস্থান শক্ত করে নিয়েছি। সেখানে কাজ করে টাকা তো দেশে নিয়ে আসছি। দেশের প্রতিনিধিত্ব করছি। যেখানে সবাই ভয় পেতো কলকাতার নায়করা আমাদের দেশ দখল করবেন, সেখানে আমি তাদের দেশে শক্ত অবস্থান নিচ্ছি। এ বিষয়গুলো কিছু লোকের পছন্দ হচ্ছে না। উনারা আসলে প্রতিষ্ঠানটিকে দিয়ে এসব করাচ্ছেন।

হার্টবিটের মামলার প্রস্তুতির প্রেক্ষিতে শাকিব খান বলেন, আইন তো সবার জন্যই সমান। আমি কোনো অপরাধ করিনি। উনারা যদি মামলা করেন, তাহলে আমিও আইনের আশ্রয় নেবো।

এইচএম/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh