• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রার্থী হবেন না শাবনূর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ১০:২৮

ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন চিত্রনায়িকা শাবনূর। দীর্ঘ পাঁচ বছর তার কোনো ছবি মুক্তি পায়নি। তবুও চলচ্চিত্র অঙ্গনের মানুষের কাছে ভালোবাসার একটি নাম শাবনূর। ভক্তরাও অপেক্ষায় থাকেন প্রিয় নায়িকার খোঁজ খবর জানার।

মাস খানেক আগে ছুটি কাটাতে অস্ট্রেলিয়া পাড়ি জমান। গেলো ১১ ফেব্রুয়ারি দেশে ফিরেছেন 'প্রেমের তাজমহল' ছবির এ নায়িকা। আপাতত বাসাতেই সময় কাটছে তার। এর পেছনে অবশ্য একটা কারণও রয়েছে। দু'দেশের আবহাওয়ার তফাৎটা অনেক। তাইতো খাওয়া-দাওয়ার ক্ষেত্রেও অনেক বাছ-বিচার করতে হচ্ছে তাকে। আর 'থাইরয়েড' নামে একটি রোগে আক্রান্ত তিনি। অস্ট্রেলিয়ায় এক ডাক্তারের কাছে চিকিৎসা নিচ্ছেন শাবনূর।

শাবনূরের ভক্তদের জন্য একটি সুখবর হলো বেশ খানিকটা ওজন কমিয়েছেন তিনি। ফিরতে চান কাজে।

এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের প্রস্তুতি অনেকেই শুরু করেছেন। তবে নির্বাচনে অংশ নেয়ার কোনো আগ্রহ নেই 'আনন্দ অশ্রু' খ্যাত নায়িকার। কারণ তার অনেক প্রিয় শিল্পী নির্বাচনে প্রার্থী হয়েছেন। নির্বাচনে প্রার্থী না হলেও মনে মনে কাউকে না কাউকে সমর্থন দেবেন। এছাড়াও ভোট দিতে তো আসবেনই জানালেন শাবনূর।

গেলো নির্বাচনে বোরকা পড়ে বিএফডিসি শিল্পী সমিতির ভোট দিতে এসেছিলেন তিনি। তখন শাবনূরকে কাছে পেয়ে শাকিব খান থেকে শুরু করে ওমর সানি, মৌসুমী, জায়েদ খানসহ সব শিল্পীদের কি উচ্ছ্বাস। সত্যিই শাবনূর যেনো শাবনূরই।


এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh