• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফের অঘটন ঘটালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:১৯

বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত এখন ব্যস্ত তার মুক্তি প্রতীক্ষিত 'রেঙ্গুন' সিনেমার প্রমোশন নিয়ে। সে উদ্দেশ্যেই কঙ্গনা তার সহশিল্পী শহীদ কাপুরকে নিয়ে টেলিভিশন শো 'দ্য ভয়েস'-এ অংশ নেন। সেখানে ছিলেন সঙ্গীতশিল্পী সেলিম মার্চেন্ট এবং শান।

কিন্তু সেখানেই অঘটন ঘটান এ অভিনেত্রী। সেলিম মার্চেন্ট এবং শান কঙ্গনার সামনেই উপস্থাপিকা সুগন্ধা মিশ্রাকে বলেন এ নায়িকাকে নিয়ে রসিকতা করতে। সঙ্গে সঙ্গেই সুগন্ধা কঙ্গনাকে নিয়ে ব্যঙ্গ করেন।

বিষয়টি নিয়ে ঠোঁটকাটা কঙ্গনা বলেন, 'আমার ইচ্ছে করছে সুগন্ধাকে চড় মারতে'।

নায়িকার এমন মন্তব্যে অনুষ্ঠানের সবাই বিচলিত হয়ে পড়েন। তবে বুদ্ধিমতি সুগন্ধা ঠিকই সামলে নিয়েছেন ঘটনাটি।

চলতি বছরেই বিয়ের করবেন বলে ঘোষণা দিয়ে আলোচনায় আসেন 'কুইন' তারকা। তিনি জানান, চুটিয়ে প্রেম করছেন। আশা করছেন এ বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন।

সবশেষ ২০১৫ সালে কাত্তি ভাত্তি সিনেমায় দেখা গিয়েছিল। একই বছর 'তনু ওয়েডস মনু রিটার্নস' সিনেমায় অভিনয়ের জন্য তিনি তৃতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এর আগে ২০০৮ সালে তিনি ফ্যাশন সিনেমার জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী এবং ২০১৪ সালে 'কুইন'র জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার লাভ করেন।

আসছে ২৪ ফেব্রুয়ারি তার অভিনীত 'রেঙ্গুন' সিনেমাটি মুক্তি পাচ্ছে। এতে কঙ্গনার বিপরীতে অভিনয় করেছেন শহীদ কাপুর ও সাইফ আলী খান। সিনেমাটিতে দ্বিতীয় বিশ্ব যুদ্ধের সময়ের এক ত্রিমুখী প্রেম কাহিনী দেখানো হয়েছে।

তথ্যসূত্র- এনডিটিভি

এইচএম/এফএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh