• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রেম করছেন বনি-কৌশানী!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ১১:০৭

কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রির নতুন যুগের তারকা তারা। দু'জনেই খুব সাড়া ফেলেছেন। একসঙ্গে বেশ কিছু ছবিতে কাজও করেছেন। 'পারবো না আমি ছাড়তে তোকে' অভিনয় শিল্পী বনি-কৌশানী খুব ভালো বন্ধুও বটে।

শুটিংয়ের ফাঁকে হ্যাংআউট করেন, লং রাইডে যান, এমনকী একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটান। সে খবর কারো অজানা নয়। তাই টলিউডের নতুন প্রজন্মের এই দুই নায়ক-নায়িকার মধ্যে অফ-স্ক্রিন সম্পর্কটা যে অত্যন্ত গভীর তা নতুন করে বলার কিছু নেই। অথচ এখনো সরাসরি কেউই বলছেন না তারা প্রেম করছেন।

তবে প্রেমের বিষয়ে মুখ না খুললেও ১৫ ফেব্রুয়ারি মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় হঠাৎই টুইট করে একটি ছবি ও লেখেন, মাই ভ্যালেন্টাইনস ডে ইজ ইনকমপ্লিট উইদাউট ইউ সুইটহার্ট!

বনি আগেই একবার বলেছিলেন যে প্রেমের ব্যাপারে তিনি ঠিক লুকোছাপা করতে বিশ্বাসী নন। তাই কারো প্রেমে পড়লে সেটা জানাতেও তার খুব একটা অসুবিধা নেই। কৌশানীর সঙ্গে বনির বন্ধুত্ব চার বছর হলো। এ সময়ে সোশ্যাল মিডিয়ায় কম ছবি পোস্ট হয়নি। কম কথা লেখা হয়নি। কাজের সূত্রেই হোক বা অবসরযাপনে, দু'জনে যে একে অপরের ছায়াসঙ্গী। সেটা সবাই জানেন।

কিন্তু ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে কেউ যদি লেখেন যে সেই মানুষটিকে ছাড়া তার প্রেমদিবস অসম্পূর্ণ। তখন কিন্তু সেটা সত্যিই একটি বিশেষ বার্তা। আর বনির টুইট দেখে কৌশানীও তড়িঘড়ি উত্তর দেন যে আসলে তিনি খুবই মনোরঞ্জক এক ব্যক্তিত্ব। প্রশ্ন থেকেই যায় এ কথাটি লিখে কৌশানী কি কিছু লুকোনোর চেষ্টা করছেন?

পরে আবার বনির টুইটের জবাবে লিখলেন, 'আই অ্যাম লাকি টু হ্যাভ আ ট্রাস্টেবল ফ্রেন্ড লাইক ইউ! প্রেমের ভিত্তি তো বন্ধুত্বই, তাই না? অল দ্য বেস্ট বোকো!

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh