• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভালোবাসা দিবসে তাহসান-তিশার 'শুনতে কি পাও'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:২৫

গল্পের শুরু হয় আবরার এর খোঁজাখুজির মধ্যে দিয়ে। আবরার শহরের আনাচে কানাচে খুঁজে বেড়াচ্ছে তার সদ্য বিবাহিতা স্ত্রী নাবিলাকে। কি একটা ছোটখাটো কথা কাটাকাটির পর নাবিলা ঘর ছেড়ে বের হয়ে গেছে বিকালে। আবরার ভেবেছিল রাগ কমলেই বাড়ি ফিরবে নাবিলা। আগেও এরকম হয়েছে আর নাবিলা বাসায়ও ফিরেছেন। কিন্তু এবার রাত ১০ টায় বাসায় না ফেরায় আবরার পরিচিত সবাইকে ফোন দেয়া শুরু করেন। কিন্তু নাবিলা কোথাও যাননি। বাসায়ও ফেরেনি। তাই আবরার বেরিয়ে পড়ে নাবিলাকে খুঁজতে।

খুঁজতে খুঁজতে কোথাও না পেয়ে থানায় জিডি করতে যায় আবরার। সেখানে উল্টা বেকায়দায় পড়ে যায় সে। স্ত্রীকে কিছু করেছে কিনা জানতে উল্টা তাকেই আটকে রাখতে চায় পুলিশ।

শেষ পর্যন্ত এক তরুণ এসিপি তাকে তার রুমে নিয়ে যান। বলে, যা যা হয়েছে সব খুলে বলতে। আবরার শুরু করে। গল্পের শুরু এখানেই। শেষটাতেই থাকছে চমক।

এমনই এক কাহিনির গল্প নিয়ে আরটিভিতে প্রচার হবে ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম (প্রথম পর্ব) ভালোবাসা দিবসের বিশেষ নাটক 'শুনতে কি পাও'। গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আশফাক নিপূন। নাটকে অভিনয় করেছেন তাহসান, তিশা।

ডাবর আমলা হেয়ার অয়েল নিবেদিত ও টম ক্রিয়েশনের প্রযোজনায় নাটকটি প্রচারিত হবে ১৪ ফেব্রুয়ারি রাত ৮ টা ১০ মিনিটে আরটিভিতে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh