• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পছন্দের নাম ধরে কেউ ডাকেনি: মাহি

এ এইচ মুরাদ

  ০৫ ফেব্রুয়ারি ২০১৭, ১১:২১

ময়না নামটি নিয়ে আমার একটা আলাদা অনুভূতি রয়েছে। যতবারই প্রেমে পড়েছি সবাই আমাকে নানান নামে ডেকেছে। কিন্তু ময়না নামে কেউ কোনোদিন ডাকেনি। এমন কী আমাকে এই নামে যার ডাকার কথা (স্বামী অপুকে উদ্দেশ্য করে) সেও কখনো এই নামটি ধরে ডাকেনি। বাস্তবে কেউ না ডাকলেও এবার নায়কের মুখ থেকে হলেও ময়না ডাকটি শুনতে পাবো বলে ভালো লাগছে। শনিবার রাতে রাজধানী বনানীর একটি অভিজাত রেস্টুরেন্ট-এ 'ময়না' ছবিতে চুক্তিবদ্ধ হবার সময় এসব কথা বলেন নায়িকা মাহিয়া মাহি।

তিনি আরো বলেন, ময়না নামটা শুনলেই সবার চোখের সামনে 'অনেক সাধের ময়না' কিংবা একটা গ্রাম্য চরিত্রের কথাই ভেসে আসে। চলচ্চিত্রে এ ধরনের চরিত্রে আমাকে আগেও দেখা গেছে। আমি সবসময় চেষ্টা করি ভিন্নধর্মী কাজ করতে। কিন্তু অনেক সময়ই তা পাই না। ছবির পরিচালক অনন্য মামুন স্যার যখন কাহিনি শোনাচ্ছিলেন আমার কাছে বারবার মনে হয়েছে ছবির নামটা কী ময়না হবে? সবশেষ 'ময়না' নামেই ছবিটি তৈরি হতে যাচ্ছে। আর নাম ভূমিকায় কাজ করতে যাচ্ছি।

মাহি বলেন, ময়না নামটি গ্রাম্য শোনালেও আমাকে কিন্তু একদম মডার্ন মেয়ের ভূমিকায় দেখা যাবে। এমন লুকে অনেকদিন পর্দায় আসা হয়নি। ছবিটি নিয়ে তাই প্রত্যাশার পারদ বেশি।

ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে তৈরি হতে যাচ্ছে ছবিটি। প্রতিষ্ঠানটির কর্ণধার আরশাদ আদনান বলেন, আমি দীর্ঘ আট বছর ছোট পর্দায় প্রযোজক হিসেবে কাজ করেছি। চলচ্চিত্রে কাজ করছি তিন বছর হলো। প্রযোজক হিসেবে আমার এমন কিছু ছবি দর্শকদের উপহার দেয়ার ইচ্ছে রয়েছে যা দীর্ঘদিন ধরে মানুষ মনে রাখেন।

ছবিতে কলকাতার জনপ্রিয় নায়ক সোহমের অভিনয়ের কথা শোনা যাচ্ছে। আসছে মার্চ থেকে ছবির শুটিং শুরু হবে। রোজার ঈদে দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতেই তৈরি হচ্ছে 'ময়না' ছবিটি।

সাইনিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নায়িকা মাহিয়া মাহি, পরিচালক অনন্য মামুন, প্রযোজক আরশাদ আদনান, পরিচালক গাজী রাকায়েত, পরিচালক এস এ হক অলীক, মাহির স্বামী অপুসহ অনেকে।

এইচএম/এআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh