• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

রাজনীতিতে শাফিন আহমেদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:০২

জনপ্রিয় ব্যান্ডশিল্পী শাফিন আহমেদ রাজনীতিতে যোগ দিলেন। 'এনডিএম'র সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের সদস্য নির্বাচিত হয়েছেন এ সঙ্গীতশিল্পী।

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) চেয়ারম্যান ববি হাজ্জাজ দলীয় গঠনতন্ত্রের ৭ নংঅনুচ্ছেদ অনুযায়ী দলের সর্বোচ্চ নীতিনির্ধারনী ফোরাম, উচ্চ পরিষদের (সুপিরিয়র কাউন্সিল) সদস্য হিসেবে মোহাম্মদ শাফিন আহমেদকে মনোনয়ন দিয়েছেন।

যুগ্ম মহাসচিব হিসেবে মনোনয়ন পেয়েছেন শিলা ইকবাল, সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনয়ন পেয়েছেন কল্যাণ পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বাশার, যুগ্ম বিভাগীয় সম্পাদক জিসান খান, যুগ্ম বিভাগীয় সম্পাদক (তথ্য ও গবেষণা) রাদিয়া চৌধুরী, নির্বাহি সদস্য শিহাব উদ্দিন ঢালী।

দলীয় চেয়ারম্যান ববি হাজ্জাজের এই সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারি থেকেই কার্যকর হবে।

এত দল থাকতে নতুন দলে যোগ দেয়ার ব্যাপারে শাফিন জানালেন, এনডিএম পার্টির সঙ্গে আমার মতাদর্শগত মিল থাকার কারণেই এনডিএম দলের সঙ্গে যুক্ত হয়েছি। এ দলের সঙ্গে আমার মতাদর্শের ভালোভাবেই মিল রয়েছে।

নিয়মিত তাকে গানে পাওয়া যাবে কিনা জানতে চাইলে তিনি জানান, গানের জগতে এতদিন যেভাবে ব্যস্ত ছিলাম, সেভাবেই ব্যস্ত থাকব। গানের ক্ষেত্রে যে সকল কমিটমেন্ট রয়েছে তা আগের মতোই চলতে থাকবে।


এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh