• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

দুর্বার মিষ্টি জান্নাত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:১৮

সুহাসিনী নায়িকা মিষ্টি জান্নাত। 'লাভ স্টেশন' ও 'চিনিবিবি' ছবির মাধ্যমে এরই মধ্যে দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। 'তুই আমার' ও 'আমার প্রেম তুমি' ছবির কাজও শেষ করেছেন এ নায়িকা।

এখন মিষ্টি ভোজপুরি ছবি 'রংবাজ খিলাড়ি'তে অভিনয় করছেন। এতে তার বিপরীতে রয়েছেন রাকেশ ও বান্টি ব্যানার্জি। সবমিলে বেশ আলোচনায় রয়েছেন তিনি।

এদিকে নতুন আরো একটি ছবিতে অভিনয়ের কথা জানালেন মিষ্টি। ছবির নাম 'মিষ্টি জান্নাত'। ছবির নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি। পরিচালনা করবেন সজল আহমেদ।

ছবিটি বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও ভারতের একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে তৈরি হবে। যৌথ প্রযোজনায় তৈরি ছবির নায়ক এখনো ঠিক হয়নি।

এ ব্যাপারে মিষ্টি জান্নাত আরটিভি অনলাইনকে বললেন, 'প্রথম থেকেই চেষ্টা করে যাচ্ছি দর্শকদের ভালোলাগার মতো কিছু কাজ করতে। চলচ্চিত্রে কাজ করতে এসেছি ভালোবাসা থেকে। এমন কিছু চলচ্চিত্রে কাজ করতে চাই যেন তা দীর্ঘদিন মানুষ মনে রাখেন।

২০১৪ সালে শুরু হওয়া ক্যারিয়ারে এই নায়িকার এখন পর্যন্ত মুক্তি পেয়েছে দু'টো ছবি। হাতে আছে আরো বেশ কিছু ছবির কাজ। তার মধ্যে তামিল ছবিও রয়েছে। দুর্বার গতিতেই এগিয়ে চলেছে মিষ্টির চলচ্চিত্র অভিযান।

এইচএম/এফএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh