• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নাঈম-উর্মিলার 'ইয়েস বস'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জানুয়ারি ২০১৭, ১৩:০৮

'মানডে নাইট সুপার ড্রামা'র এ সপ্তাহের আয়োজনে থাকছে নাটক 'ইয়েস বস।' মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এটি পরিচালনা করেছেন আরিফ এ আহনাব। অভিনয় করেছেন নাঈম-উর্মিলা'সহ অনেকে। নাটকটি প্রচারিত হবে ৩০ জানুয়ারি সোমবার রাত ৮:১০ মিনিটে আরটিভিতে।

না, এটা অফিসিয়াল কোনো বসের গল্প না। এ গল্প জেরিন আর তার ‘বস’ সাকিবের। সাকিব হাসান একজন আরজে। সে যেই অনুষ্ঠানের সঞ্চালক, এর নাম হচ্ছে 'হেই..আর ইউ ইন প্রব্লেম।' এটা মূলত তরুণদের জন্য তৈরি। যে কোনো টিনএজার তাদের সমস্যা নিয়ে হাজির হন সাকিবের কাছে, ফোনোলাইভের মাধ্যমে। সাকিব তার সমাধান করে দেয়।

এজন্য টিনমহলে তিনি ব্যাপক জনপ্রিয়। এ জনপ্রিয়তার কারণে বিভিন্ন সময়ে তরুণ-তরুণীরা তার ব্যক্তিগত মোবাইলে ফোন করে। বলাই বাহুল্য, তাদের মধ্যে মেয়ের সংখ্যাই বেশি।

জেরিনও তাদের একজন। তার বিভিন্ন সমস্যার সমাধান করে দেন সাকিব। ফোনে ফোনেই ঘটে এসব। তাই জেরিন সাকিবকে ডাকে বস বলে। আর সাকিবও সবসময় ফোন ধরে বলে ‘ইয়েস বস’। জেরিন সাকিবকে ভীষণ পছন্দ করেন। তার ভালোবাসার কথা শোনাতে চান। প্রেমে বাঁধতে চান সাকিবকে। কিন্ত সাকিব ধরা দেন না।

সাকিব তাকে বলে, তুমি এখনো অনেক ছোট। জেরিনের জবাব, কতো আর বড় তুমি, বস? আমি প্রায় ১৮ আর তুমি হলে ২৪। মাত্র ৬ বছরের ফারাক। এটা কোনো ব্যাপার না। সাকিব তার এমন ছেলেমানুষি কথায় হাসেন। সাকিব জেরিনকে কখনো দেখেননি। কিন্তু জেরিন বিভিন্ন টক শো অথবা পত্রিকার ইন্টারভিউতে তাকে দেখেছেন।

এক সকালে জেরিন ফোনে সাকিবকে জানান, বাবা-মা তার বিয়ে ঠিক করে ফেলেছেন। এরপর গল্পের কাহিনি কোনো দিকে মোড় নেয়, তা জানার জন্য চোখ রাখতে হবে আরটিভি পর্দায়। 'ইয়েস বস' নাটকটিতে জেরিন ও সাকিব চরিত্রে অভিনয় করেছেন নাঈম ও উর্মিলা। এটি প্রযোজনা করেছে টম ক্রিয়েশনস।

এইচএম/এসজেড

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh